artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৫৫   |  ৮,কার্তিক ১৪২৬

কুমিল্লা সংবাদদাতা

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৮:৩৪

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

media

ছবি প্রতীকী

কুমিল্লার লালমাই উপজেলার কেশমপাড় নামক এলাকায় কুমিল্লার -চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দোয়েল সুপার ও ট্রাকের সংঘর্ষে চার জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১২ যাত্রী আহত হয়েছে। নিহতের সকলেই দোয়েল সুপার বাসের যাত্রী ছিলেন। 

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে লালমাই উপজেলাধীন বাগমারা ইউনিয়নের কেশমপাড় এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে একটি ট্রাককে কুমিল্লা থেকে ছেড়ে আসা দোয়েল সুপার নামক যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চার জন মারা যায়। 

নিহতরা সকলে দোয়েল সুপার বাসের যাত্রী ছিলেন বলে জানা যায়। 

দুর্ঘটনার খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং গুরুতর আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। 

নিহতরা হলেন লালমাই উপজেলার হাসিনা আক্তার (৩৫) একই উপজেলার নুরজাহান বেগম (৪৭),বরুড়া উপজেলার আবুল বাশার (৩৭) ও আলী হোসেন (৬৭)। 

এ ব্যাপারে লালমাই ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা