artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ১২:৩৯   |  ৩১,ভাদ্র ১৪২৬
শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৮:০৮

কক্সবাজার সৈকতে ভেসে এলো আরো ৪ জেলের মৃতদেহ

কক্সবাজার প্রতিনিধি
media
ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের মালিক ভোলার চরফ্যাশনের মাদ্রাজ গ্রামের ওয়াজিদ উল্লাহ জেলেদের লাশ শনাক্ত করেন।

কক্সবাজারের সমুদ্র সৈকতে ভেসে এলো আরো চারজনের মৃতদেহ। পুলিশ জানিয়েছে, ঝড়ের কবলে পড়ে সমুদ্রে ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের জেলে ছিলেন তাঁরা। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় মোট ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে কক্সবাজার সমুদ্র উপকূলের বিভিন্ন জায়গা থেকে জেলেদের মরদেহ উদ্ধার করা হয়।

এর মধ্যে শহরের ডায়বেটিক পয়েন্ট সৈকত থেকে দুজন, সুগন্ধা বিচ থেকে একজন ও মহেশখালীর ধলঘাটা থেকে আরো এক জেলের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ চারটি কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের মালিক ভোলার চরফ্যাশনের মাদ্রাজ গ্রামের ওয়াজিদ উল্লাহ জেলেদের লাশ শনাক্ত করেন।

পুলিশ জানিয়েছে, সাগরে টানা ৬৫ দিন মাছধরা নিষিদ্ধ থাকলেও গত ৪ জুলাই চরফ্যাশনের ১৭ জেলে ট্রলার নিয়ে মাছ ধরতে যায়। ঝড়ের কবলে পড়ে দুদিন পরই ৬ জুলাই ট্রলারটি সাগরে ডুবে যায়।

গত বুধবার কক্সবাজার শহরের সমুদ্র সৈকতের সি-গাল পয়েন্টে ছয় জেলের লাশ ভেসে আসে। এ সময় দুজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ট্রলারডুবির ঘটনায় এখনও পাঁচ জেলে নিখোঁজ রয়েছেন বলে জানান ট্রলারের মালিক ওয়াজিদ উল্লাহ। তিনি আরো জানান, জেলেরা সবাই চরফ্যাশন ও শশিভূষণ উপজেলার বাসিন্দা। উদ্ধার হওয়া দুই জেলে সুস্থ হয়ে উঠেছেন।

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল