artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ১১:১৬   |  ৫,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ১১, ২০১৯ ৯:৩৭

ফেসবুকে ডিপজলের প্রশংসা কেন?

media

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সড়ক নিরাপত্তা নিয়ে জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অল্প সময়ে বিজ্ঞাপনের ভিডিওটি ছড়িয়ে পড়েছে এবং এটি প্রচারের পর দারুণ সাড়া পাচ্ছেন তিনি। 

ডিপজল বলেন, সড়ক নিরাপত্তা নিয়ে চলছে ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামের একটি সামাজিক সচেতনতার ক্যাম্পেইন। তার অংশ হিসেবে এতে কাজ করেছি। এটি প্রচারের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। জনগণ সচেতন হোক এটাই চাওয়া আমার। 

এরইমধ্যে এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রের মতো এখানেও তার অভিনয় দূর্দান্ত বলে উল্লেখ করেছেন অনেকে।

বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, সামনে এসে টোকা দিয়ে ডিপজল বলছেন, ‘কি ভাতিজা, নবাব হইছো? রং সাইডে গাড়ি চালাও- রাস্তা চেন না? ফিডার খাও?’ 

উল্লেখ্য, ডিপজলের বাংলা সিনেমায় আগমন হয় পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে ১৯৮৬ সালে। তার প্রথম ছবি ‘টাকার পাহাড়’। টানা কয়েক বছর খল অভিনেতা ও নায়ক হিসেবে দাপটের সঙ্গে অভিনয়ের পর বিরতি নিয়ে আবার ফেরেন তিনি। চলচ্চিত্রের অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন তিনি। সবশেষ তার অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিটিও পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। 

ডিপজল অভিনীত ছবিগুলোর মধ্যে ডিপজলের ‘সানডে মানডে ক্লোজ কইরা দিমু’, ‘আহো ভাতিজা আহো’, ‘সীল মাইরা দিমু’ ইত্যাদি সংলাপগুলো ইউটিউবেও বেশ ভাইরাল হয়েছে। এখনো তার দেওয়া এসব সংলাপ প্রায় প্রতিদিনই ভিডিও কিংবা ছবি আকারে ফেসবুকে ট্রল হচ্ছে। 

বাংলা ভালো থাকলে গোটা দেশ ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: প্রধানমন্ত্রী ক্ষমা চাইলেন কানাডার প্রধানমন্ত্রী ব্রিটিশ প্রতিনিধিদলের কাছে দেশের পরিস্থিতি তুলে ধরলো বিএনপি শিশুটির প্রতি মাদকাসক্ত বাবার নৃশংসতা প্রধানমন্ত্রীকে বিএনপির অভিনন্দন জানানো উচিত: তথ্যমন্ত্রী ক্যাসিনো: এবার সুর নরম করলেন যুবলীগের চেয়ারম্যান চাঁদা না পেয়ে মডেল মসজিদের নির্মাণ কাজ বন্ধ করে দিলো ছাত্রলীগ! যুবলীগ নেতা খালেদ অস্ত্র ও মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে রোহিঙ্গারা বাংলাদেশের জন্য বড় ধরনের বোঝা: প্রধানমন্ত্রী বিমানবন্দরে মোদির স্ত্রীর দেখা, শাড়ি উপহার দিলেন মমতা মিথ্যা কথা বলে চীন থেকে ক্যাসিনো মেশিন আমদানি ধৃষ্টতা দেখালে পিঠের চামড়া থাকবে না: ছাত্রলীগ সভাপতি অপরাধী ধরতে প্রযুক্তির অভাব দুদকে যুবকের দুই হাতের কবজি কেটে নিল চেয়ারম্যানের ক্যাডাররা দুদক কর্মকর্তাদের প্রশিক্ষণে যুক্তরাষ্ট্র ‘বাংলাদেশে সাপ্লাই চেইন ফাইন্যান্স জনপ্রিয় হচ্ছে’ হংকংয়ের ইদান পুরস্কার পাচ্ছেন ফজলে হাসান আবেদ গ্রেফতার হতে পারেন ঢাকা দ.যুবলীগ সভাপতি সম্রাট আইফায় সেরা রণবীর-আলিয়া