artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:২২   |  ২,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুলাই ১০, ২০১৯ ৯:৪৩

কোচের সঙ্গে ড্রেসিং রুমে কোহলির ‘বেয়াদবী’

স্পোর্টস ডেস্ক
media
এরপর অধিনায়ক কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন আর অধিনায়ককে তার উপর মেজাজ দেখাতে দেখা যায়।

নিউজিল্যান্ডের দেওয়া টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধরাশয়ী হন রোহিত শর্মা, বিরাট কোহলি আর কেএল রাহুল। প্রত্যেকেই এক রান করে প্যাভিলিয়নে ফেরত যান। লীগ পর্যায়ে দলের হয়ে লাগাতার রান করেছিলেন তারা। এরপর দীনেশ কার্তিক সেট হওয়ার চেষ্টা করেন কিন্তু তিনি প্যাভিলিয়নে ফিরে যান। ৪ উইকেট পরার পর সকলের আশা ছিল যে মহেন্দ্র সিং ধোনি আসবেন কিন্তু তা হয়নি। তার জায়গায় ব্যাট করতে আসেন হার্দিক পান্ডিয়া।

ঋষভ পন্থ তরুণ ব্যাটসম্যান, কিন্তু বিরাট কোহলির দ্বিতীয় উইকেট হিসেবে আউট হওয়ার পর ঋষভ পন্থ ব্যাটিং করার জন্য আসেন। সেই সময় বিরাট মাঠে ছিলেন ফলে পন্থকে পাঠানোর সিদ্ধান্ত রবি শাস্ত্রীই নিয়ে থাকবেন।

পন্থ পিচে সেট হয়ে গিয়েছিলেন। আর তার কাছ থেকে ভাল ইনিংসের আশা ছিল কিন্তু তিনি তা করতে পারেননি। ওয়ানডে ক্রিকেটে তিনি ৩০-৪০ রানের বেশ কিছু ভাল ইনিংসে খেলেন কিন্তু একটিও হাফ সেঞ্চুরি করতে পারেননি।

ক্রিজে ভালোই মানিয়ে নিয়েছিলেন ঋষভ পন্থ। কিন্তু বড়ো শট খেলার প্রচেষ্টায় ৩২ রান করেই তিনি প্যাভিলিয়নে ফেরত যান। স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন ঋষভ। তাকে এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন অধিনায়ক কোহলি!

এরপর অধিনায়ক কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন আর অধিনায়ককে তার উপর মেজাজ দেখাতে দেখা যায়। কোহলি কোচকে কি বলেছেন তা তো জানা যায়নি কিন্তু তাকে যথেষ্ট রাগান্বিত দেখিয়েছে। অন্যদিকে শাস্ত্রী কিছু বলেননি।

বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের টাইগারদের শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা, ফিরলেন তাইজুল-বিজয় এরশাদের পাশেই নিজের কবর চাইলেন রওশন মিল্কভিটা-প্রাণ-আড়ংসহ ১১ কোম্পানির দুধে সীসা ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর বাবাসহ হত্যা: ৫ জনের মৃত্যুদণ্ড