artk
বুধবার, জুলাই ১০, ২০১৯ ৫:৩৯

শাকিবের নায়িকা কে এই মিতু?

বিনোদন ডেস্ক
media

নতুন তিনটি ছবির মধ্যে একটির নাম ‘আগুন’। শোনা যাচ্ছে, এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিষেক ঘটতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী জাহারা মিতুর।

গেল এক যুগ ধরে ঢাকাই সিনেমার রাজত্ব করে আসছেন নায়ক শাকিব খান। তার দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অনেক নায়িকাদের সঙ্গে। সেইসঙ্গে তার হাত ধরে ঢালিউডে পথচলা শুরু করেছেন অনেক নায়িকা। সম্প্রতি নতুন ৪টি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন ঢালিউড কিং খান খ্যাত তারকা শাকিব এমনটাই ঘোষণা দিয়েছেন।

সেই চার ছবির মধ্যে তিন ছবিতেই দেখা যাবে নতুন মুখ। তিন নতুন মুখই কাজ করবেন শাকিব খানের বিপরীতে। শিগগিরই আনুষ্ঠানিক ভাবে সেই ছবির নায়িকাদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন শাকিব খান। বিভিন্ন গণমাধ্যমে শাকিব খান জানিয়েছেন পুরনো একটি সহ সামনে ৫টি ছবির কাজ আছে তার হাতে। এরমধ্যে দু’টি সিনেমার নায়িকা হিসেবে থাকবেন বুবলী। আর বাকি ৩টি সিনেমার নায়িকা হবেন নতুন কেউ।

নতুন তিনটি ছবির মধ্যে একটির নাম ‘আগুন’। শোনা যাচ্ছে, এই ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিষেক ঘটতে যাচ্ছে মডেল ও অভিনেত্রী জাহারা মিতুর। যিনি ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রতিযোগিতার প্রথম রানার আপ হয়েছিলেন।

জানা যায়, এরইমধ্যে ছবিতে অভিনয়ের জন্য জাহারা মিতু চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছুই জানান নি জাহারা মিতু।

মিতু বলেন, ‘আমার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। এখন এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। শিগগিরই হয়তো ছবির নির্মাতা ও প্রযোজক আনুষ্ঠানিক ভাবে এ বিষয়ে জানাবেন।’

‘আগুন’ সিনেমাটি মূলত পুলিশ, সাংবাদিক এবং ভিলেনের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। যেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন মিতু। অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমীকেও।

দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ পরিচালনা করবেন বদিউল আলম খোকন। ছবির কাহিনি করছেন কমল সরকার, চিত্রনাট্য করছেন নির্মাতা খোকন নিজেই। আগামী ২১ অথবা ২২ জুলাই এফডিসিতে ছবিটির শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে।

উল্লেখ্য, ‘আগুন’ সিনেমার মাধ্যমে প্রথমবারের রূপালি পর্দায় নাম লেখালেও এর আগে মিতু একাধিক মিউজিক ভিডিও, স্বল্পদৈর্ঘ্য ও নাটকে কাজ করেছেন। তাকে দেখা গিয়েছে উপস্থাপনাতেও। ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রযোগিতার প্রথম রানার আপ হওয়ার আগে মিতু ২০১২ সালে বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হন। এছাড়াও ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার বিজয়ী হয়েছিলেন। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন এই সুন্দরী।

রাজবাড়ীর মেয়ে জাহারা মিতু ঢাকা বিশ্ববিদ্যালয়ে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (বিবিএ) ডিপার্টমেন্টে ভর্তি হয়েও পড়েন নি। পরে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউইএফ) ফ্যাশন ডিজাইনিংয়ে স্নাতক শেষ করেন। এরপর চীনের হন ঝো বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইলে স্নাতকোত্তর শেষ করেন। ফ্যাশন ডিজাইনার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান হিসেবে চাকরিও করেন মিতু। পরবর্তীতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে বদলে যায় তার জীবন। চাকরি ছেড়ে মিডিয়াতে ক্যারিয়ার গড়তে মনোনিবেশ করেন।

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক