artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৫:০১   |  ৬,কার্তিক ১৪২৬
বুধবার, জুলাই ১০, ২০১৯ ৩:৩৫

বহু পুরুষের সঙ্গ চান রাধিকা আপ্তে

বিনোদন ডেস্ক
media
জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ

রাধিকা আপ্তে রজনীকান্তের সঙ্গে দক্ষিণের ‘কাবালি’ ছবিতে অভিনয় করে সবার কাছে পরিচিত পান। এরপর আরও অনেকে ছবিতে অভিনয় করেছেন। অভিনয় ছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেবার আলোচনায় এসেছেন এই নায়িকা। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে গিয়ে রাধিকা বলেছেন, ‘এক নয়, একাধিক প্রেমে বিশ্বাসী তিনি।

সম্প্রতি নেহা ধুপিয়ার বিএফএফএস উইথ ভোগ সিজন-৩-এ অতিথি হয়ে গিয়েছিলেন রাধিকা। সেখানেই প্রেম নিয়ে নিজের এমন অভিমত ব্যক্ত করেছেন নায়িকা।

রাধিকা বলেন, বিশ্বাস করি আমি একাধিক মানুষের প্রেমে পড়া। আমি একই সময় একাধিক মানুষকে ভালোবাসতে ভালোবাসি। সেটার পরিধি আলাদা আলাদা, চাওয়ার নিরিখও আলাদা। যেমন আমি নাচ ও অভিনয়কে ভালোবাসিতে পারি, তেমনই আমি আলাদা ভাবে একাধিক মানুষকে ভালোবাসতেও পারি। এর জন্য আমি কোনও ভাবেই নিজেকে শাস্তি দিতে পারি না।

বিএফএফএস উইথ ভোগ সিজন-৩ অনুষ্ঠানে নিজের বেস্ট ফ্রেন্ড আয়ুষ্মান খুরানার সঙ্গে গিয়েছিলেন রাধিকা। একটি কথার পরিপ্রেক্ষিতে রাধিকা বলেন, ‘জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ, কখনও সেটি শুধুই অনুরাগ। জীবনের সেই দিকটাকে উন্মোচন করতে চায় না অনেকেই।

মুক্তির অপেক্ষায় আছে রাধিকা অভিনীত ইংরেজি সিনেমা ‘দ্য আশ্রম’ ও ‘দ্য ওয়েডিং গেস্ট’। ছবি দুটি ২০১৯ সালেই মুক্তি পাবে।

ওমর ফারুকসহ ৭ নেতা ও তাদের পরিবারের ব্যাংক হিসাব জব্দ ইউজিসির সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির বৈঠক ক্রিকেটারদের ধর্মঘট: কোনো পক্ষেই নেই মাশরাফি ভোলার ঘটনায় খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার ওমর ফারুক ও তার স্ত্রী-সন্তানের ব্যাংক হিসাব জব্দ পরীবাগে বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার সাতটি নতুন থানা হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেপ্তারের আগে অনুমতি কেন অবৈধ নয়: হাইকোর্ট এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশনে শিক্ষকরা ৩৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ এরশাদ ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি: জি এম কাদের দেশে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ বাংলাদেশিরা ঐক্যফ্রন্টের গণসমাবেশ স্থগিত খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে ঐক্যফ্রন্ট নেতাদের রান্না করা মাংসের মধ্যে ১৩ লাখ টাকার ইয়াবা স্টেম সেলে ৫৮ শতাংশ কিডনি রোগী সুস্থ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের অভিযোগ সবাই ধৈর্য ধরুন, ভোলার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী জম্মু-কাশ্মীর নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার মামুন আজাদের কবিতা ট্রেন লেট: যাত্রীদের ক্ষতিপূরণ দিচ্ছে ভারতীয় রেল অন্তিমযাত্রায় শিল্পী কালিদাস কর্মকার নতুন ফিচার নিয়ে শাওমির গ্লোবাল আপডেট ক্রিকেটারদের ১১ দাবি বিবেচনার আশ্বাস বিসিবির সাকিবদের ১১ দফা দাবিতে যা আছে ভোলার ঘটনায় বুধবার প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি ৬৭ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে বিএনপির সাংসদ হারুনের ৫ বছরের কারাদণ্ড দাবি পূরণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঐক্য পরিষদের সারাদেশে বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম