artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:৫০   |  ২,শ্রাবণ ১৪২৬
বুধবার, জুলাই ১০, ২০১৯ ৩:৩৫

বহু পুরুষের সঙ্গ চান রাধিকা আপ্তে

বিনোদন ডেস্ক
media
জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ

রাধিকা আপ্তে রজনীকান্তের সঙ্গে দক্ষিণের ‘কাবালি’ ছবিতে অভিনয় করে সবার কাছে পরিচিত পান। এরপর আরও অনেকে ছবিতে অভিনয় করেছেন। অভিনয় ছাড়াও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেবার আলোচনায় এসেছেন এই নায়িকা। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে গিয়ে রাধিকা বলেছেন, ‘এক নয়, একাধিক প্রেমে বিশ্বাসী তিনি।

সম্প্রতি নেহা ধুপিয়ার বিএফএফএস উইথ ভোগ সিজন-৩-এ অতিথি হয়ে গিয়েছিলেন রাধিকা। সেখানেই প্রেম নিয়ে নিজের এমন অভিমত ব্যক্ত করেছেন নায়িকা।

রাধিকা বলেন, বিশ্বাস করি আমি একাধিক মানুষের প্রেমে পড়া। আমি একই সময় একাধিক মানুষকে ভালোবাসতে ভালোবাসি। সেটার পরিধি আলাদা আলাদা, চাওয়ার নিরিখও আলাদা। যেমন আমি নাচ ও অভিনয়কে ভালোবাসিতে পারি, তেমনই আমি আলাদা ভাবে একাধিক মানুষকে ভালোবাসতেও পারি। এর জন্য আমি কোনও ভাবেই নিজেকে শাস্তি দিতে পারি না।

বিএফএফএস উইথ ভোগ সিজন-৩ অনুষ্ঠানে নিজের বেস্ট ফ্রেন্ড আয়ুষ্মান খুরানার সঙ্গে গিয়েছিলেন রাধিকা। একটি কথার পরিপ্রেক্ষিতে রাধিকা বলেন, ‘জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ, কখনও সেটি শুধুই অনুরাগ। জীবনের সেই দিকটাকে উন্মোচন করতে চায় না অনেকেই।

মুক্তির অপেক্ষায় আছে রাধিকা অভিনীত ইংরেজি সিনেমা ‘দ্য আশ্রম’ ও ‘দ্য ওয়েডিং গেস্ট’। ছবি দুটি ২০১৯ সালেই মুক্তি পাবে।

ঈদে ‘ব্যাঙ’র রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক ঐতিহ্যের ২০ বছরে পদার্পণ উপলক্ষে বই উৎসব মহরতে স্বরাষ্ট্রমন্ত্রী তবু নায়িকার ব্যাগ হাওয়া! বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের টাইগারদের শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা, ফিরলেন তাইজুল-বিজয়