artk

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৬:৩৩

মুসলিমের সঙ্গে বোনের প্রেম নিয়ে মুখ খুললেন ঋত্বিক

media

বোন সুনয়নার সঙ্গে ঋত্বিক

রোশন পরিবারের পেছনে বিতর্ক যেন লেগেই আছে। কিছুদিন আগেই ঋত্বিকের বোন সুনয়না রোশন অভিযোগ করেন, বাবা রাকেশ রোশন তার প্রেমিককে মেনে নিচ্ছেন না। কারণ সুনয়নার প্রেমিক রুহেল আমিন মুসলিম। সে কারণে বাবা তাকে চড়ও মেরেছেন।  দাদা ঋত্বিক রোশন তাকে কোনো সাহায্য করেনি। তিনি বাড়ি ছেড়ে পৃথিক বাসায় থাকছেন।

তবে এবার মুখ খুলেছেন ঋত্বিক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, এটা আমার পারিবারিক বিষয়। দিদির বর্তমান মানসিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমার কিছু বলা ঠিক হবে না। না জানি আমাদের মতো আরও কত পরিবার এই একই পরিস্থিতিতে রয়েছে, কিন্তু কিছু বলতে পারছে না। এই ধরনের বিষয়ের জন্য উপযুক্ত চিকিৎসার অভাব রয়েছে আমাদের দেশে। আর আমাদের পরিবারে ধর্মকে কোনওদিনই বিশেষ গুরুত্ব দেওয়া হয়নি। আশাকরি সেটা সবাই এতদিনে বুঝে গিয়েছে।

এর আগে সুনয়না বলেছিলেন, তিনি নরকের মধ্যে বাস করছেন। এ বিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তার বোন রঙ্গোলি চান্দেলের কাছে সাহায্য চেয়েছিলেন তিনি। রঙ্গোলির একাধিক ট্যুইটের মাধ্যমেও এই কথাই জানা গিয়েছিল। তিনি বলেছিলেন সুনয়নার পরিবার তার ওপর অত্যাচার করছে। তাই তিনি কঙ্গনার কাছে সাহায্য চেয়েছেন। সুনয়নার পরিবার তার প্রেমিককে মেনে নিচ্ছে না। তাকে বাড়িতে আটকে রেখেছে।

তবে এক্ষেত্রে রোশন পরিবারের পক্ষে যুক্তি দিয়ে মুখ খুলেছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান। বলেছিলেন, রাকেশ রোশন অসুস্থ এবং ঋত্বিকের মায়ের মানসিক অবস্থা ঠিক নেই। তাই সবার উচিত রোশন পরিবারকে গোপনীয়তা বজায় রাখতে দেয়া। 

প্রসঙ্গত, ঋত্বিক এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘সুপার ৩০’-এর প্রচারে। ছবিটি মুক্তি পাবে ১২ জুলাই। 

লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের প্রথম আলো সম্পাদকের আগাম জামিন লাভ বেসরকারিতে ঋণ প্রবাহ বাড়ানোর সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের থানা হেফাজতে আত্মহত্যার দায় এড়াতে পারে না পুলিশ: ডিএমপি কমিশনার থিয়েটার অঙ্গনের পরিচিত মুখ ইশরাত নিশাত আর নেই ২ টাকা কেজির চাল খেয়ে অবৈধ বাংলাদেশিরা জেঁকে বসেছে: দিলীপ ঘোষ এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ জনের মৃত্যুদণ্ড শাহ আমানতে সাড়ে ৩ কোটি টাকার স্বর্ণ ফেলে পালালো যাত্রী মুজিববর্ষ নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় সাবেক পৌর মেয়র গ্রেপ্তার চীনে ৬.৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্প মেঘলা আকাশ থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে লেবানন সীমান্তে ভূগর্ভে বৈদ্যুতিক সেন্সর বসাচ্ছে ইসরাইল ফেসবুকের চেয়েও এগিয়ে টিকটক! ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা, অধ্যক্ষ পলাতক