artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৫৭   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৫:৫০

‘নিজেকে ধর্ষিতা মনে হয়েছে’

media

গোয়ার এক হোটেল মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। সম্প্রতি তার টুইটার পেজে ওই হোটেল মালিকের বিরুদ্ধে এই অভিযোগ আনেন এষা। অভিযুক্ত ব্যক্তির নাম ও ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী। 

এষা গুপ্তার টুইট থেকে জানা যায়, অভিযুক্ত ব্যক্তির নাম রোহিত ভিগ। তিনি গোয়ার সেন্ট রেগিস নামে একটি হোটেলের মালিক। এষা প্রথমে নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, “আমার মতো একজন মেয়ে যদি এই দেশে নিজেকে নিরাপদ মনে না করে তাহলে আমি জানি না অন্যান্য মেয়েদের কী অবস্থা। দুজন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও আমার মনে হচ্ছে আমাকে ধর্ষণ করা হয়েছে।”

এষার অভিযোগ রোহিত নামের ওই ব্যক্তি তাকে স্পর্শ করেননি, এমনকি তাকে কিছু বলেনওনি। কিন্তু তার দৃষ্টিই যথেষ্ট ছিল এষাকে অস্বস্তিতে ফেলার জন্য। অপর একটি টুইটে এষা লেখেন, “রোহিত ভিগের মতো মানুষের জন্য মেয়েরা কোথাও নিরাপদ মনে করে না। ওর চোখের দৃষ্টিই যথেষ্ট ছিল।” 

প্রসঙ্গত, এই ঘটনার আগেই মুক্তি পেয়েছে এষার নতুন ছবি ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড’। জানা যাচ্ছে ছবি মুক্তির খুশিতেই বন্ধুদের সঙ্গে ডিনারে গিয়েছিলেন তিনি। সেখানেই নাকি এধরনের ঘটনার সম্মুখীন হতে হয় এষাকে। অভিনেত্রীর দাবি ওই ব্যক্তির ভিডিও তুলে রেখেছেন তিনি। অভিনেত্রী বলেন, বেশ কয়েকবার ওই ব্যক্তিকে সতর্ক করে বলা হলেও তিনি শোনেননি। এরপরই এষার নিরাপত্তারক্ষীরা তাকে আড়াল করে দাঁড়ান। অনেকেই এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছেন। আবার নেটিজেনদের অনেকের মত প্রচার পাওয়ার জন্য এইসব করছেন অভিনেত্রী।

১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা