artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:৩৪   |  ২,শ্রাবণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার, জুলাই ৯, ২০১৯ ৪:৫৬

ফক্স নিউজ সিএনএনের চেয়ে ‘ভুয়া’: ট্রাম্প

media

মার্কিন টেলিভিশন চ্যানেল ফক্স নিউজকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সিএনএন টেলিভিশন চ্যানেলের চেয়ে ভুয়া বলে আখ্যায়িত করেছেন। ধারাবাহিক টুইটার পোস্টে ট্রাম্প এ আখ্যা দেন। তিনি বলেন, “ফক্স নিউজ হচ্ছে ডেমোক্র্যাটে ভরা এবং যে জনগণ তাদেরকে আজ এখানে এনেছে তারা তাদের কথা ভুলে গেছে।”

টু্ইটার পোস্টে ট্রাম্প নিউ ইয়র্ক টাইমসকেও ভুয়া বলে আখ্যায়িত করেন। তিনি বলেন, ভুয়া ফক্স নিউজ নিউ ইয়র্ক টাইমসকে সূত্র হিসেবে ব্যবহার করে।  

রোববার নিউ ইয়র্ক টাইমস এক প্রতিবেদনে বলেছে, ফেডারেল  ডিটেনশন সেন্টারে অভিবাসী শিশুরা মানবেতর অবস্থায় দিন কাটাচ্ছে। এরপর ট্রাম্প নিউ ইয়র্ক টাইমসেরও চরম সমালোচনা করেন। টাইমসের রিপোর্ট অনুসারে- সাম্প্রতিক দিনগুলোতে ডিটেনশন সেন্টারে অভিবাসীরা রোগব্যাধী ও ক্ষুধার মধ্যে রয়েছে এবং সেখানে তারা গাদাগাদি করে থাকছে।

ট্রাম্প এ প্রতিবেদনকে ভূয়া বলে উড়িয়ে দেন। তবে নিউ ইয়র্ক টাইমস তাকে সঠিক বলে আত্মপক্ষ সমর্থন করেছে।

ঐতিহ্যের ২০ বছরে পদার্পণ উপলক্ষে বই উৎসব মহরতে স্বরাষ্ট্রমন্ত্রী তবু নায়িকার ব্যাগ হাওয়া! বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের টাইগারদের শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা, ফিরলেন তাইজুল-বিজয় এরশাদের পাশেই নিজের কবর চাইলেন রওশন