artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:১১   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, জুলাই ৭, ২০১৯ ৫:৩১

সালমানকে জেলে পাঠাবেন আদালত, যদি...

media

কৃষ্ণ হরিণ হত্যা মামলায় জামিন বাতিল হয়ে যেতে পারে বলিউড সুপারস্টার সালমান খানের। এমনভাবেই এ তারকাকে সতর্ক করলেন আদালত। 

গত ৪ জুলাই ছিল এই মামলার শুনানি। তবে সেদিন জেলা দায়রা আদালতে উপস্থিত ছিলেন না সালমান খান। আর এতেই বিচারক বেশ বিরক্ত হন। তিনি বলেন, পরের শুনানির দিনও সালমান উপস্থিত না থাকলে তার জামিন খারিজ হয়ে যেতে পারে। 

এই মামলার পরবর্তী শুনানি আগামী ২৭শে  সেপ্টেম্বর। শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে ৪ জুলাই শুনানির দিন উপস্থিত থাকতে পারছেন না বলে আদালতে আবেদন করেছিলেন সালমান।

যদিও আদালত সেই আবেদন মানেননি। বিচারক চন্দ্রকুমার সোনগারা ও সরকার পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণইও সালমানের আইনজীবীকে এ বিষয়ে সতর্ক করেন। 

এদিকে সালমানের আইনজীবী এইচ এম সারস্বত বলেছেন, শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সালমান। আদালত সালমানকে নির্দেশ দিয়েছেন, পরবর্তী শুনানির দিন উপস্থিত থাকার জন্য। আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি। 

২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন