artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৬:৪৯   |  ৮,কার্তিক ১৪২৬
রোববার, জুলাই ৭, ২০১৯ ৮:২০

নতুন নায়ক খুঁজছে ইমপ্রেস

বিনোদন ডেস্ক
media

প্রয়োজনীয় তথ্য ও অ্যাটাচমেন্ট ফাইল (সিভি, ছবি ও ভিডিও) আগামী ১১ জুলাই (বৃহস্পতিবার)-এর মধ্যে

প্রতিষ্ঠার পর থেকেই সুস্থধারার চলচ্চিত্র নির্মাণ করে আসছে দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। প্রতি বছরই বেশকিছু প্রশংসিত চলচ্চিত্র উপহার দিয়ে আসছে তারা। আর এবার এই প্রযোজনা প্রতিষ্ঠান সন্ধান করছে নতুন মুখের।

ইমপ্রেস টেলিফিল্ম কর্তৃপক্ষ তাদের নিজস্ব প্রযোজনার চলচ্চিত্রের জন্য জরুরিভিত্তিতে গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয়শিল্পী খুঁজছে। যারা অভিনয় করতে আগ্রহী তাদের জন্য কিছু শর্ত দিয়েছে এই প্রতিষ্ঠানটি।

শর্তগুলো হলো- ১.অভিনয় করতে আগ্রহী তরুণ-তরুণীদের বয়স ২০ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে। ২. নিজের সম্পর্কে ২ মিনিটের মধ্যে সংক্ষিপ্ত পরিচিতি মোবাইল বা ক্যামেরায় ধারণ করে পাঠাতে হবে। ৩. সংক্ষিপ্ত জীবনী ও কাজের অভিজ্ঞতা থাকলে এক পৃষ্ঠার মধ্যে লিখে পাঠাতে হবে।

অভিনয়ে যাদের পূর্ব অভিজ্ঞতা নেই, তারা কেন অভিনয় করতে আগ্রহী সে কথা নিজের মতো করে লিখে পাঠাতে হবে। ৪. সামপ্রতিক সময়ে তোলা পাঁচটি রঙিন স্থিরচিত্র (ফুল শট, মিড শট, ফ্রন্টাল  ক্লোজআপ, লেফট সাইড প্রোফাইল ও রাইট সাইড প্রোফাইল) পাঠাতে হবে। প্রয়োজনীয় তথ্য ও অ্যাটাচমেন্ট ফাইল (সিভি, ছবি ও ভিডিও) আগামী ১১ জুলাই (বৃহস্পতিবার)-এর মধ্যে

impresscinemaaudition2019@gmail.com-এই ঠিকানায় পাঠাতে হবে।

চ্যানেল আইয়ের পরিচালক (বিক্রয় ও বিপণন) ইবনে হাসান খান এ বিষয়ে বলেন, মূলত একটি সিনেমার মূল চরিত্রের জন্য আমরা একটা নতুন মুখ খুঁজছি। বিশেষ করে নায়ক চরিত্রটির শিল্পীই আমরা খুঁজছি। যারা অডিশনের জন্য নির্বাচিত হবেন তাদের ফিরতি ই-মেইল ও ফোন করে অডিশনের জন্য সময় ও ভেন্যু জানিয়ে দেয়া হবে।

ক্যাসিনোকাণ্ড: সামশুল-শাওনসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি