artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৯:১২   |  ২,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৮:২০

গায়ক শিলাজিতের ছেলে মাদকসহ গ্রেপ্তার

media

পশ্চিমবঙ্গের সংগীতশিল্পী ও অভিনেতা শিলাজিতের ছেলেকে মাদকসহ গ্রেপ্তার করেছে ভারতের কলকাতা পুলিশ। একইসঙ্গে তার দুই বন্ধুকেও গ্রেপ্তার করা হয়েছে। 

পুলিশ বলছে, শিলাজিতের ছেলে ধী মজুমদার ও তার বন্ধুদের মদ্যপ অবস্থায় আটক করা হয়।  ঘটনাটি ঘটে শুক্রবার গভীর রাতে টলি ক্লাবের কাছে। রিজেন্ট পার্ক থানার পুলিশ আধিকারিকরা  রাত একটা নাগাদ একটি গাড়িকে চেকিংয়ের জন্য আটক করে। দুই বন্ধুকে নিয়ে গাড়ি করে যাচ্ছিলো শিলাজিতের পুত্র। গাড়িটিতে তল্লাশি চালানোর সময় পুলিশ দেখে মদ্যপ অবস্থায় রয়েছে শিলাজিৎপুত্র ও তার দুই বন্ধু। তারপর আরও ভালো করে গাড়ি তল্লাশির সময় পিছনের সিট থেকে উদ্ধার হয় প্রায় ৪০০ গ্রাম মাদক।

এরপরই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছেলের গ্রেপ্তারের খবর পেয়েই থানায় হাজির হয়েছিলেন শিলাজিৎ। 

জানা গেছে, শিলাজিতের ছেলে কলকাতার বাইরে পড়াশোনা করে। কয়েকদিন আগেই সে কলকাতায় এসেছে।  

রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্টতা ‘প্রাথমিকভাবে সত্য বলে প্রতীয়মান’ ঈদে ‘ব্যাঙ’র রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক ঐতিহ্যের ২০ বছরে পদার্পণ উপলক্ষে বই উৎসব মহরতে স্বরাষ্ট্রমন্ত্রী তবু নায়িকার ব্যাগ হাওয়া! বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের