artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৪৩   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৮:২০

গায়ক শিলাজিতের ছেলে মাদকসহ গ্রেপ্তার

media

পশ্চিমবঙ্গের সংগীতশিল্পী ও অভিনেতা শিলাজিতের ছেলেকে মাদকসহ গ্রেপ্তার করেছে ভারতের কলকাতা পুলিশ। একইসঙ্গে তার দুই বন্ধুকেও গ্রেপ্তার করা হয়েছে। 

পুলিশ বলছে, শিলাজিতের ছেলে ধী মজুমদার ও তার বন্ধুদের মদ্যপ অবস্থায় আটক করা হয়।  ঘটনাটি ঘটে শুক্রবার গভীর রাতে টলি ক্লাবের কাছে। রিজেন্ট পার্ক থানার পুলিশ আধিকারিকরা  রাত একটা নাগাদ একটি গাড়িকে চেকিংয়ের জন্য আটক করে। দুই বন্ধুকে নিয়ে গাড়ি করে যাচ্ছিলো শিলাজিতের পুত্র। গাড়িটিতে তল্লাশি চালানোর সময় পুলিশ দেখে মদ্যপ অবস্থায় রয়েছে শিলাজিৎপুত্র ও তার দুই বন্ধু। তারপর আরও ভালো করে গাড়ি তল্লাশির সময় পিছনের সিট থেকে উদ্ধার হয় প্রায় ৪০০ গ্রাম মাদক।

এরপরই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছেলের গ্রেপ্তারের খবর পেয়েই থানায় হাজির হয়েছিলেন শিলাজিৎ। 

জানা গেছে, শিলাজিতের ছেলে কলকাতার বাইরে পড়াশোনা করে। কয়েকদিন আগেই সে কলকাতায় এসেছে।  

হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক