artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ৩:০০   |  ৮,কার্তিক ১৪২৬
শনিবার, জুলাই ৬, ২০১৯ ১১:০২

বেনাপোলে হোটেল থেকে পুলিশ কনস্টেবলসহ নারী আটক

যশোর প্রতিনিধি
media
এসআই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি শোনার পর ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। তিনি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবেন

যশোরের বেনাপোলে বাজারস্থ ‘সানসিটি’ আবাসিক হোটেল থেকে রবিউল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবলসহ এক নারীকে আটক হয়েছে। 

শুক্রবার সন্ধ্যা ৭টার তাদের তাদের আটক করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ।

আটক পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম নাভারন হাইওয়ে পুলিশের কনস্টেবল এবং আটক যুবতী (২৫) বেনাপোল পোর্ট থানার গাজিপুর ভাড়া থাকেন। তিনি পিমা নামে একটি বেসরকারি সিকিরিউটি কোম্পানির নিরাপত্তা প্রহরী বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের মধ্যে নাভারন হাইওয়ে পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের নারী নিরাপত্তা প্রহরীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, ওই নারী স্বামী পরিত্যক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি তিনি অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। তার পৈত্রিক বাড়ি যশোরের পুলেরহাটে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, শুক্রবার সন্ধ্যায় পুলিশের কনস্টেবল রবিউল ইসলামসহ ওই নারীকে বেনাপোলে বাজারস্থ ‘সানসিটি’ আবাসিক হোটেল থেকে আটক করা হয়। তারা দু’জনেই এখন থানা হেফাজতে আছেন বলে তিনি জানান।

বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি শোনার পর ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। তিনি বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবেন বলে তিনি জানিয়েছেন।

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল