artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ৩:৫৮   |  ৮,কার্তিক ১৪২৬

কুমিল্লা সংবাদদাতা

শনিবার, জুলাই ৬, ২০১৯ ৮:৩১

কুমিল্লায় ‘নিরাপদে চলি’র প্রীতি সম্মিলনী

media

কুমিল্লায় নিরাপদে চলি সংগঠনের প্রীতি সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মিলনী

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালমাই কলেজের সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান। কাজী সাইমুল হক ও চন্দন দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে মূল বিষয়ের ওপর বক্তব্য দেন জাজ মালটিমিডিয়ার সিইও  এবং সংগঠনের অন্যতম উদ্যোক্তা আলিমুল্লাহ খোকন  ও চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক ডা. ইলা জাহান।   

অন্যদের মধ্যে বক্তব্য দেন বাসস সংবাদদাতা অশোক কুমার বড়ুয়া, আলোকিত কুমিল্লার সম্পাদক  ধীমান বড়ুয়া, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাদিক মামুন, সিটিভি নিউজ সম্পাদক ওমর ফারুকী তাপস, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, বিবর্তন পত্রিকার সম্পাদক দিলীপ মজুমদার, শ্রমিক নেতা সৈয়দ মোতালেব হোসন, কলাম লেখক খায়রুল আলম রায়হান, মতিন মোল্লা, অসীম সাহাসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে নিরাপদে পথ চলার  নানা বিষয়ের ওপর আলোকপাত করা হয়। সভা শেষে কাজী সাইমুল হককে আহ্বায়ক এবং চন্দন দাসকে সদস্য সচিব করে নিরাপদে চলি সংগঠনের কুমিল্লা শাখার কমিটি গঠন করার দায়িত্ব প্রদান করা হয়।

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল