artk

রাঙামাটি সংবাদদাতা

শুক্রবার, জুলাই ৫, ২০১৯ ১:২৯

নানিয়ারচরে অস্ত্র-গুলিসহ ইউপিডিএফ’র ৩ ক্যাডার আটক

media

ফাইল ফটো

রাঙামাটির নানিয়ারচরে পৃথক অভিযানে ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) তিন সশস্ত্র সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। এসময় উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। 

আটকরা হলেন- চিত্তি চাকমা ওরফে পল্লব চাকমা (৩২), উচি থৈ মারমা (১৮) এবং উথোয়াই অং মারমা (২৯)।

বৃহস্পতিবার রাতে নানিয়ারচর থানা সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে যৌথবাহিনীর বরাত দিয়ে জানান, গোপন সংবাদে বৃহস্পতিবার দুপুরে নানিয়ারচর উপজেলার তৈনাপাড়া এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। অভিযানে পল্লব চাকমাকে নেশাগ্রস্ত অবস্থায় তার বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

অপরদিকে, যৌথবাহিনীর আরেকটি দল একইদিন বিকেলে উপজেলার ঘিলাছড়ি বাজারে চাঁদা আদায়ের সময় উচি থৈ মারমা ও উথোয়াই অং মারমাকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকা, মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) জব্দ করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে জব্দ হওয়া মালামালসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।

তিনি আরও জানান, আটকদের মধ্যে চিত্তি চাকমার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা এবং অপর দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজি আইনে মামলা দায়ের করা হবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা