artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৯:০৪   |  ৮,কার্তিক ১৪২৬

রাঙামাটি সংবাদদাতা

শুক্রবার, জুলাই ৫, ২০১৯ ১:২৯

নানিয়ারচরে অস্ত্র-গুলিসহ ইউপিডিএফ’র ৩ ক্যাডার আটক

media

ফাইল ফটো

রাঙামাটির নানিয়ারচরে পৃথক অভিযানে ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) তিন সশস্ত্র সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। এসময় উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। 

আটকরা হলেন- চিত্তি চাকমা ওরফে পল্লব চাকমা (৩২), উচি থৈ মারমা (১৮) এবং উথোয়াই অং মারমা (২৯)।

বৃহস্পতিবার রাতে নানিয়ারচর থানা সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে যৌথবাহিনীর বরাত দিয়ে জানান, গোপন সংবাদে বৃহস্পতিবার দুপুরে নানিয়ারচর উপজেলার তৈনাপাড়া এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী। অভিযানে পল্লব চাকমাকে নেশাগ্রস্ত অবস্থায় তার বাড়ি থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়।

অপরদিকে, যৌথবাহিনীর আরেকটি দল একইদিন বিকেলে উপজেলার ঘিলাছড়ি বাজারে চাঁদা আদায়ের সময় উচি থৈ মারমা ও উথোয়াই অং মারমাকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকা, মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) জব্দ করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে জব্দ হওয়া মালামালসহ নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।

তিনি আরও জানান, আটকদের মধ্যে চিত্তি চাকমার বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা এবং অপর দুইজনের বিরুদ্ধে চাঁদাবাজি আইনে মামলা দায়ের করা হবে।

চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার