artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:৫৮   |  ২,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

শুক্রবার, জুলাই ৫, ২০১৯ ১২:৪০

হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

media

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেতা হৃতিক রোশন। একটি প্রখ্যাত শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক। এবার তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক উপভোক্তা। জিমের বিরুদ্ধে ক্ষোভের দায়ভার পড়লো নায়কের ওপর। কথা দিয়ে সেই মানের পরিষেবা না দেয়ায় কোম্পানিকে নিয়ে খুশি ছিলেন না সেই উপভোক্তা। তিনি হৃতিকে রোশনের বিজ্ঞাপন দেখেই জিমে ভর্তি হন।

অভিযোগকারীর দাবি, প্রতিদিনের শরীরচর্চার বিষয়টায় নজর দেয়া হয় না। কিন্তু নির্দিষ্ট কিছু উপভোক্তা ছাড়া কাউকে সেভাবে গাইড করা হয় না। তবে জিম কোম্পানি থেকে জানানো হয়েছে, তারা প্রত্যেকটি মানুষকেই সমান গুরুত্ব দিয়ে থাকেন। ওই ব্যক্তির অভিযোগ ভিত্তিহীন এবং তিনি অনৈতিকভাবে হৃতিক রোশনকে বিষয়টির মধ্যে টানছেন।

বেঙ্গালুরুর একটি ফিটনেস চেইনের মধ্যেই পড়ে এই কাল্ট.ফিট ব্র্যান্ড। ২২ জুন জনৈক ওই ব্যক্তি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন এবং তাতে জানান, ২০১৮-র ডিসেম্বরে তিনি এই ফিটনেস সেন্টারে এনরোল করেন ১৭, ৪৯০ টাকার বিনিময়ে। এটা মোট আট মাসের ক্লাস, কিন্তু তিনি প্রতারিত হন। প্রতিদিন নাকি তিনি ওয়ার্কআউট সেশন পেতেন না।

পুলিশ অফিসার এস লক্ষ্মী নারায়ণ বলেন, ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৪০৬ (বিশ্বাসভঙ্গ) ধারায় ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক রোশন ও কোম্পানির তিনজন অফিসিয়ালের বিরুদ্ধে অভিযোগ নেয়া হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

ঈদে ‘ব্যাঙ’র রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক ঐতিহ্যের ২০ বছরে পদার্পণ উপলক্ষে বই উৎসব মহরতে স্বরাষ্ট্রমন্ত্রী তবু নায়িকার ব্যাগ হাওয়া! বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের টাইগারদের শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা, ফিরলেন তাইজুল-বিজয়