artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:২৫   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

শুক্রবার, জুলাই ৫, ২০১৯ ১২:৪০

হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

media

একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেতা হৃতিক রোশন। একটি প্রখ্যাত শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক। এবার তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন এক উপভোক্তা। জিমের বিরুদ্ধে ক্ষোভের দায়ভার পড়লো নায়কের ওপর। কথা দিয়ে সেই মানের পরিষেবা না দেয়ায় কোম্পানিকে নিয়ে খুশি ছিলেন না সেই উপভোক্তা। তিনি হৃতিকে রোশনের বিজ্ঞাপন দেখেই জিমে ভর্তি হন।

অভিযোগকারীর দাবি, প্রতিদিনের শরীরচর্চার বিষয়টায় নজর দেয়া হয় না। কিন্তু নির্দিষ্ট কিছু উপভোক্তা ছাড়া কাউকে সেভাবে গাইড করা হয় না। তবে জিম কোম্পানি থেকে জানানো হয়েছে, তারা প্রত্যেকটি মানুষকেই সমান গুরুত্ব দিয়ে থাকেন। ওই ব্যক্তির অভিযোগ ভিত্তিহীন এবং তিনি অনৈতিকভাবে হৃতিক রোশনকে বিষয়টির মধ্যে টানছেন।

বেঙ্গালুরুর একটি ফিটনেস চেইনের মধ্যেই পড়ে এই কাল্ট.ফিট ব্র্যান্ড। ২২ জুন জনৈক ওই ব্যক্তি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন এবং তাতে জানান, ২০১৮-র ডিসেম্বরে তিনি এই ফিটনেস সেন্টারে এনরোল করেন ১৭, ৪৯০ টাকার বিনিময়ে। এটা মোট আট মাসের ক্লাস, কিন্তু তিনি প্রতারিত হন। প্রতিদিন নাকি তিনি ওয়ার্কআউট সেশন পেতেন না।

পুলিশ অফিসার এস লক্ষ্মী নারায়ণ বলেন, ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৪০৬ (বিশ্বাসভঙ্গ) ধারায় ব্র্যান্ড অ্যাম্বাসাডর হৃতিক রোশন ও কোম্পানির তিনজন অফিসিয়ালের বিরুদ্ধে অভিযোগ নেয়া হয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ