artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৫:৫২   |  ২৯,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ ১১:৫৭

‘সিল দ্য সিলি মোমেন্টস’

media

শেষমেষ নিজেদের জন্য সময় বের করে লন্ডনে দেখা করতে পারলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। ব্যস্ত শিডিউল থেকে সময় করে স্ত্রীর সঙ্গে ফোটোশুটে মজলেন ভারতীয় স্কিপার। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার ছবি। মুখের বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুললেন লাভবার্ডস। বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে আনুষ্কার ক্যাপশন, ‘সিল দ্য সিলি মোমেন্টস’।

বিশ্বকাপে ভারত সেমিফাইনালে পৌঁছে যাওয়ায় কিছুটা স্বস্তিতে ভারতের ক্যাপ্টেন। সে কারণেই তাকেও দেখা গেলো আনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করতে। ক্যাপশনে আরও একবার মনে করালেন তারা স্বামী-স্ত্রী।

কিছুদিন আগেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট মানুষের মন জয় করেছে। বৃহস্পতিবার বার্মিংহ্যামে এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-বাংলাদেশ ম্যাচে বছর ৮৭-র এক মহিলা ফ্যানই যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। গলায় তেরঙা স্কার্ফ ঝুলিয়ে আর গালে তেরঙা আঁকিয়ে গ্যালারিতে বিরাটদের জন্য গলা ফাটাচ্ছিলেন চারুলতা।

তবে ‘জিরো’র পর নতুন কোনো প্রজেক্টের কথা ঘোষণা করেননি। তবে সামনেই তার প্রযোজনা সংস্থা নতুন ছবির শুটিং শুরু করেছে। যেখানে আরও একবার দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস