artk
বুধবার, জুলাই ১৭, ২০১৯ ৮:২৭   |  ২,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, জুলাই ৪, ২০১৯ ১১:৫৭

‘সিল দ্য সিলি মোমেন্টস’

media

শেষমেষ নিজেদের জন্য সময় বের করে লন্ডনে দেখা করতে পারলেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। ব্যস্ত শিডিউল থেকে সময় করে স্ত্রীর সঙ্গে ফোটোশুটে মজলেন ভারতীয় স্কিপার। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলতে নামার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরুষ্কার ছবি। মুখের বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুললেন লাভবার্ডস। বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে আনুষ্কার ক্যাপশন, ‘সিল দ্য সিলি মোমেন্টস’।

বিশ্বকাপে ভারত সেমিফাইনালে পৌঁছে যাওয়ায় কিছুটা স্বস্তিতে ভারতের ক্যাপ্টেন। সে কারণেই তাকেও দেখা গেলো আনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করতে। ক্যাপশনে আরও একবার মনে করালেন তারা স্বামী-স্ত্রী।

কিছুদিন আগেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট মানুষের মন জয় করেছে। বৃহস্পতিবার বার্মিংহ্যামে এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-বাংলাদেশ ম্যাচে বছর ৮৭-র এক মহিলা ফ্যানই যাবতীয় লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। গলায় তেরঙা স্কার্ফ ঝুলিয়ে আর গালে তেরঙা আঁকিয়ে গ্যালারিতে বিরাটদের জন্য গলা ফাটাচ্ছিলেন চারুলতা।

তবে ‘জিরো’র পর নতুন কোনো প্রজেক্টের কথা ঘোষণা করেননি। তবে সামনেই তার প্রযোজনা সংস্থা নতুন ছবির শুটিং শুরু করেছে। যেখানে আরও একবার দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

বন্যায় সিরাজগঞ্জ চরাঞ্চলের সাড়ে ৯শ গ্রাম তলিয়ে গেছে সিরাজগঞ্জে রেল দুর্ঘটনায় দোষীদের শাস্তি চায় জামায়াত অন্ধ্রপ্রদেশে মন্দিরে নরবলি! তিন লাশ উদ্ধার রিফাত হত্যাকাণ্ড: স্ত্রী মিন্নি গ্রেপ্তার ৯ এমপির সুপারিশে ৪৫ জন হজে যাচ্ছেন সরকারি খরচে অধ্যাপক আনু মুহাম্মদকে গুম করার হুমকি কোরবানির ঈদ পর্যন্ত ভারত থেকে গরু আনা বন্ধ কুড়িগ্রামে নৌকা ডুবে ৪ শিশুসহ নিহত ৫ বেরোবির সঙ্গে ইউডার সমঝোতা চুক্তি স্বাক্ষর সরকারি টাকায় কি হজ করা যায়? বুড়িগঙ্গা তীরের ৪৪ অবৈধ স্থাপনা উচ্ছেদ ক্যাপটেক পপুলার ফান্ড ও ব্যাংক এশিয়ার বন্ড অনুমোদন গাফিলতি খুঁজে দেখা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী যে কারণে বিজয়-তাইজুলকে ওয়ানডেতে ফেরানো হলো আক্তার চার্টার্ডকে বাদ দিয়ে অডিটরসের তালিকা প্রকাশ বিডারের প্রস্তাবিত দরেই শেয়ার কিনতে হবে প্লেসমেন্ট শেয়ারে লক ইন ২ বছর ‘দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে দেশের অর্থনীতি’ ‘ভারতে বাংলাদেশি পণ্যের রপ্তানি বাড়বে’ শেষ বলের আগে মুশফিকের ব্যর্থতার কথা মনে পড়েছিল: স্টোকস আমি নিশ্চিত নিয়ম বদলে যাবে: নিউজিল্যান্ড কোচ পল্লী নিবাসেই চিরনিদ্রায় শায়িত এরশাদ ইরানের পরমাণু চুক্তি লঙ্ঘন গুরুতর নয়: ইউরোপীয় ইউনিয়ন ডিআইজি মিজান ও বাছিরের বিরুদ্ধে মামলা নাইটক্লাবে শাহরুখকন্যার উদ্দাম নাচ ইনডোর হকিতে ইরানের সাথে লজ্জার হার বাংলাদেশের টাইগারদের শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা, ফিরলেন তাইজুল-বিজয় এরশাদের পাশেই নিজের কবর চাইলেন রওশন মিল্কভিটা-প্রাণ-আড়ংসহ ১১ কোম্পানির দুধে সীসা ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর বাবাসহ হত্যা: ৫ জনের মৃত্যুদণ্ড