artk
বৃহস্পতিবার, অক্টোবার ২৪, ২০১৯ ৩:৩৩   |  ৮,কার্তিক ১৪২৬
বুধবার, জুলাই ৩, ২০১৯ ১১:২২

যশোরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

যশোর প্রতিনিধি
media
আহত মিলন উপজেলার বুইকারা গ্রামের ইমান আলীর ছেলেও নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি।

যশোরের অভয়নগরে কামরুজ্জামান মিলন (২৮) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় উপজেলা ও নওয়াপাড়া পৌর ছাত্রলীগ প্রায় এক ঘণ্টা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধোপাদী মোড় নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে।

আহত মিলন উপজেলার বুইকারা গ্রামের ইমান আলীর ছেলেও নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতা মিলন তার এক সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে নওয়াপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় এলাকার চিহ্নিত চার সন্ত্রাসী যশোর-খুলনা মহাসড়কের ধোপাদীর মোড় নামক স্থানে তার গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, রোগীর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত বলেন, সভাপতিকে চিহ্নিত সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। তার অবস্থা আশঙ্কাজনক। আগামী ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় না আনলে পরবর্তীতে ব্যাপক কর্মসূচি প্রদানের হুঁশিয়ারি দেন তিনি।

অভয়নগর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ঘটনা ঘটার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

শিহাব হত্যা: গফরগাঁওয়ে ১১ জনের যাবজ্জীবন অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি ঢাবিতে প্রথম বর্ষ থেকেই সিট টাঙ্গাইলের সেই রাজস্ব কর্মকর্তা বরখাস্ত বিসিবির সঙ্গে আলোচনায় সাকিবরা অস্ত্র-মাদকে সংশ্লিষ্টতায় ঢাবির চার শিক্ষার্থী সাময়িক বহিষ্কার ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন হত্যা মামলায় রিমান্ডে খালেদ জামায়াতের শীর্ষ ২ পদে কারা আসছেন বিসিবির কাছে ১৩ দফা দাবি ক্রিকেটারদের ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন ২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল