artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৯:৫৯   |  ৭,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, জুন ২৪, ২০১৯ ১০:২৯

দেশে আসছে কলকাতার দুই ছবি

media

এবারের ঈদে দেশীয় ছবি ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’ ছবিগুলোর পর দেশের প্রেক্ষাগৃহে আবারো চলবে কলকাতার দুই ছবি। পরপর দুই সপ্তাহে চলবে কলকাতার দুই ছবি। ছবিগুলোর নামে ‘ভোকাট্টা’ ও অন্যটি ‘কিডন্যাপ’। 

কলকাতার সঙ্গে একযোগে এদেশে আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ‘ভোকাট্টা’। ঠিক পরের সপ্তাহে (৫ই জুলাই) থেকে চলবে ‘কিডন্যাপ’। দুটি ছবিই সাফটা চুক্তির মাধ্যমে সীমান্তের এপার-ওপারে বিনিময় হচ্ছে। 

কলকাতার ওই দুই ছবির বিনিময়ে বাংলাদেশ থেকে পরিচালক উত্তম আকাশের ‘বয়ফ্রেন্ড’ এবং ‘প্রেম চোর’ মুক্তি পেতে যাচ্ছে। এ দুই ছবির দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া খবরটি নিশ্চিত করেন। প্রতিষ্ঠানটির কর্তারা বলছেন, ৩ জুন তথ্য মন্ত্রণালয় ‘ভোকাট্টা ও ‘কিডন্যাপ’ ছবির মুক্তির অনুমতি দিয়েছে।

আর ২১ জুন ‘ভোকাট্টা’ মুক্তির কথা থাকলেও সেন্সর বোর্ড থেকে অনুমতি মেলেনি। তবে সম্প্রতি ‘ভোকাট্টা’ ছবিটি মুক্তির জন্য সেন্সরবোর্ড থেকেও অনুমতি পাওয়া গেছে। তাই আগামী শুক্রবার এ ছবি মুক্তিতে আর বাধা নেই। 

আরও জানায়, এ সপ্তাহেই ‘কিডন্যাপ’ ছবিটিও সেন্সরে জমা পড়বে। অনুমতি পেলে ‘ভোকাট্টা’ মুক্তির পরের সপ্তাহে ‘কিডন্যাপ’ মুক্তি দেয়া হবে। 

‘ভোকাট্টা’ ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন পেলে ভট্টাচার্য্য। এসকে মুভিজের প্রযোজনায় এটি পরিচালনা উড়িষ্যার পরিচালক রমেশ রাট। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ওম এবং এলিনা। অন্যদিকে সুরিন্দর ফিল্মসের ব্যানারে আরেক ছবি ‘কিডন্যাপ’ নির্মাণ করেছেন রাজা চন্দ। অভিনয় করেছেন দেব ও রুক্সিণী। সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি। জানা যায়, গত ঈদে পশ্চিমবঙ্গে ‘কিডন্যাপ’ মুক্তি পায়। 

বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান দ্বিতীয় দিনের মতো অনশনে শিক্ষকরা আবারো বাড়তে পারে পেঁয়াজের দাম ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ: বিসিবি সভাপতি নিরাপদ সড়ক দিবসে ট্রাক চাপায় নিভে গেলো স্কুলছাত্রের প্রাণ হাতিরঝিলের ‘ক্যানসার’ বিজিএমইএ ভবন ভাঙার প্রক্রিয়া শুরু