artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:৫৬   |  ১,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, জুন ২৪, ২০১৯ ১০:২৯

দেশে আসছে কলকাতার দুই ছবি

media

এবারের ঈদে দেশীয় ছবি ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’ ছবিগুলোর পর দেশের প্রেক্ষাগৃহে আবারো চলবে কলকাতার দুই ছবি। পরপর দুই সপ্তাহে চলবে কলকাতার দুই ছবি। ছবিগুলোর নামে ‘ভোকাট্টা’ ও অন্যটি ‘কিডন্যাপ’। 

কলকাতার সঙ্গে একযোগে এদেশে আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে ‘ভোকাট্টা’। ঠিক পরের সপ্তাহে (৫ই জুলাই) থেকে চলবে ‘কিডন্যাপ’। দুটি ছবিই সাফটা চুক্তির মাধ্যমে সীমান্তের এপার-ওপারে বিনিময় হচ্ছে। 

কলকাতার ওই দুই ছবির বিনিময়ে বাংলাদেশ থেকে পরিচালক উত্তম আকাশের ‘বয়ফ্রেন্ড’ এবং ‘প্রেম চোর’ মুক্তি পেতে যাচ্ছে। এ দুই ছবির দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া খবরটি নিশ্চিত করেন। প্রতিষ্ঠানটির কর্তারা বলছেন, ৩ জুন তথ্য মন্ত্রণালয় ‘ভোকাট্টা ও ‘কিডন্যাপ’ ছবির মুক্তির অনুমতি দিয়েছে।

আর ২১ জুন ‘ভোকাট্টা’ মুক্তির কথা থাকলেও সেন্সর বোর্ড থেকে অনুমতি মেলেনি। তবে সম্প্রতি ‘ভোকাট্টা’ ছবিটি মুক্তির জন্য সেন্সরবোর্ড থেকেও অনুমতি পাওয়া গেছে। তাই আগামী শুক্রবার এ ছবি মুক্তিতে আর বাধা নেই। 

আরও জানায়, এ সপ্তাহেই ‘কিডন্যাপ’ ছবিটিও সেন্সরে জমা পড়বে। অনুমতি পেলে ‘ভোকাট্টা’ মুক্তির পরের সপ্তাহে ‘কিডন্যাপ’ মুক্তি দেয়া হবে। 

‘ভোকাট্টা’ ছবির গল্প ও চিত্রনাট্য করেছেন পেলে ভট্টাচার্য্য। এসকে মুভিজের প্রযোজনায় এটি পরিচালনা উড়িষ্যার পরিচালক রমেশ রাট। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ওম এবং এলিনা। অন্যদিকে সুরিন্দর ফিল্মসের ব্যানারে আরেক ছবি ‘কিডন্যাপ’ নির্মাণ করেছেন রাজা চন্দ। অভিনয় করেছেন দেব ও রুক্সিণী। সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলি। জানা যায়, গত ঈদে পশ্চিমবঙ্গে ‘কিডন্যাপ’ মুক্তি পায়। 

রূপপুর বালিশ কাণ্ড : গরমিল ৩৬ কোটি টাকার এরশাদের মরদেহ রংপুরে বাসা থেকে পুলিশ মিন্নিকে নিয়ে গেছে সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: নিহত বেড়ে ১১ ‘ও সাকি সাকি’র রিমেকে নোরা ফাতেহির উত্তাপ অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯