artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ২:৪০   |  ৮,কার্তিক ১৪২৬

জেলা সংবাদদাতা

সোমবার, জুন ২৪, ২০১৯ ১০:০৯

ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে...

media

মিরসরাই থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টার দিকে চট্টগ্রাম শহরের আকবরশাহ থানার শাপলা আবাসিক এলাকা থেকে গরুটি উদ্ধার করা হয়েছে। গরু বহন করা নগরীর ৪ নং রুটে চলাচল করা একটি বাসও আটক করা হয়।

জানা গেছে, মিরসরাই উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের কেরামত আলী সওদাগর বাড়ির সিরাজুল ইসলামের পুত্র মোঃ মাসুদের গরু রাস্তার পাশ থেকে বাসে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। গরুর বর্তমান বাজার মূল্য প্রায় ৭০ হাজার টাকা।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিআই রফিক আহম্মদ মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফৌজদারহাট এলাকায় বাসটি সিগন্যাল দিলে না দাঁড়িয়ে দ্রুত চলে যায়। এরপর তাদের ধাওয়া করে আকবরশাহ এলাকার শাপলা আবাসিক এলাকা থেকে গরুটি উদ্ধার করেছি। এ সময় গরু বহন করা বাস (নং চট্ট মেট্রা জ ১১-২০০৯) আটক করে থানায় হস্তান্তর করেছি। চুরির সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। পুলিশের ধাওয়ার কারণে বাস রেখে তারা পালিয়ে গেছে। এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ঈদুল আযহাকে টার্গেট করে মিরসরাই উপজেলার বিভিন্ন স্থান থেকে গরু চুরির ঘটনা ঘটছে। এই বিষয়ে সোমবার উপজেলা আইন-শৃংখলা মিটিংয়ে চুরি প্রতিরোধের দাবী জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান