artk
শনিবার, জুলাই ২০, ২০১৯ ২:১৭   |  ৫,শ্রাবণ ১৪২৬

জেলা সংবাদদাতা

সোমবার, জুন ২৪, ২০১৯ ১০:০৯

ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে...

media

মিরসরাই থেকে একটি গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টার দিকে চট্টগ্রাম শহরের আকবরশাহ থানার শাপলা আবাসিক এলাকা থেকে গরুটি উদ্ধার করা হয়েছে। গরু বহন করা নগরীর ৪ নং রুটে চলাচল করা একটি বাসও আটক করা হয়।

জানা গেছে, মিরসরাই উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের কেরামত আলী সওদাগর বাড়ির সিরাজুল ইসলামের পুত্র মোঃ মাসুদের গরু রাস্তার পাশ থেকে বাসে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। গরুর বর্তমান বাজার মূল্য প্রায় ৭০ হাজার টাকা।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিআই রফিক আহম্মদ মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফৌজদারহাট এলাকায় বাসটি সিগন্যাল দিলে না দাঁড়িয়ে দ্রুত চলে যায়। এরপর তাদের ধাওয়া করে আকবরশাহ এলাকার শাপলা আবাসিক এলাকা থেকে গরুটি উদ্ধার করেছি। এ সময় গরু বহন করা বাস (নং চট্ট মেট্রা জ ১১-২০০৯) আটক করে থানায় হস্তান্তর করেছি। চুরির সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। পুলিশের ধাওয়ার কারণে বাস রেখে তারা পালিয়ে গেছে। এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ঈদুল আযহাকে টার্গেট করে মিরসরাই উপজেলার বিভিন্ন স্থান থেকে গরু চুরির ঘটনা ঘটছে। এই বিষয়ে সোমবার উপজেলা আইন-শৃংখলা মিটিংয়ে চুরি প্রতিরোধের দাবী জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

শ্রীলঙ্কায় উদ্দেশ্যে ঢাকা ছাড়লো তামিমরা প্রিয়া সাহার বক্তব্যকে সম্পূর্ণ অসত্য বললেন ওবায়দুল কাদের ‘টিআইবি বিবৃতির আগে সত্যতা যাচাই করা সমীচীন’ অভিযোগ প্রমাণ করতে না পারলে আইনি ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী নগ্নতার জন্য অমলার বিরুদ্ধে থানায় অভিযোগ পুঁজিবাজারে বিনিয়োগের ঝুঁকির মাত্রা নিরাপদে ভারতে গো রক্ষকদের পিটুনিতে ৩ জন নিহত ডিএসইতে লেনদেন ২২ শতাংশ কমেছে রামপালে শিক্ষক ভূপতির অনৈতিক কাজের তদন্ত শুরু ‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’ ‘মিন্নির কিছু হলে আত্মহত্যা করমু’ প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত প্রিয়া সাহা ইজ নট ইকুয়াল টু বাংলাদেশ রাজধানীতে শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু ব্রিটিশ তেল ট্যাংকার আটক করেছে ইরান প্রিয়া সাহা ইস্যু ও কিছু যৌক্তিক প্রশ্ন যমুনা সার কারখানার বর্জ্যে বিলের মাছ মরে ভেসে উঠেছে পায়ের নানা রকম ব্যথা থেকে মুক্তির উপায় ঘরেই করুন মেনিকিউর-পেডিকিউর চট্টগ্রামে ২৭ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি ঈদের আগেই ভারত থেকে আসছে ডাবল ডেকার ৮৩ বাস ঢাকায় ‘স্টাডি ইন ইন্ডিয়া’ মেলা শনিবার লন্ডনে দূত সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ পরিবহন শ্রমিক নিহত নিজের কিডনি বিক্রি করে মেয়েকে বাঁচাতে চান বাবা শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম ইকবাল জামালপুরে বন্যার পানিতে ডুবে ৩ জনের প্রাণহানি কাঁঠালবাগানে এফ হক টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মী গ্রেপ্তার কে এই প্রিয়া সাহা?