artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১১:৫৫   |  ১,শ্রাবণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

সোমবার, জুন ২৪, ২০১৯ ৯:৩১

মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি

media

মুসলিম যুবকদের গলা কাটার হুমকি দিয়েছেন আদিলাবাদ থেকে নির্বাচিত বিজেপির সংসদ সদস্য সোয়ম বাপু রাও। তার এমন অসংলগ্ন বক্তব্যে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে হায়দরাবাদ ও আদিলাবাদে। খবর নিউজ এইটিনের।

এক আদিবাসী নারীর ওপর মুসলিম যুবকের উৎপীড়নের অভিযোগ এনে মুসলিম যুবকদের গলা কেটে ফেলার এ হুমকি দেন বিজেপির এ সংসদ সদস্য।

এদিকে সাম্প্রদায়িক উসকানি দেয়ায় সোয়ম বাপুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিতর্কিত বক্তব্যের জন্য সোয়ম বাপু রাওকে ক্ষমা চাওয়ার আহ্বান আহ্বান জানিয়েছেন কংগ্রেসের সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সাদিজ খান।

প্রসঙ্গত, বাপু রাও বিজেপিতে এ বছরই যোগ দিয়েছেন। এর আগে ২০১৪ সালে তিনি টিআরএসের টিকিটে জয়ী হয়েছিলেন। ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে হেরে গিয়ে লোকসভা নির্বাচনে লড়ার জন্য কংগ্রেসের টিকিট চান বাপু রাও। কংগ্রেস আদিলাবাদ থেকে অন্য প্রার্থীকে মনোনীত করায় পরই বিজেপিতে যোগ দেন তিনি।

তার অভিযোগ, তেলঙ্গানায় বিজেপি নেতারা ক্রমাগত প্রতিহিংসার স্বীকার হচ্ছেন।

ভারতে সংখ্যালঘু মুসলমানদের কোনো ধর্মীয় স্বাধীনতা নেই বলে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের রিপোর্ট প্রকাশের মধ্যেই এ ঘটনা ঘটল।

রূপপুর বালিশ কাণ্ড : গরমিল ৩৬ কোটি টাকার এরশাদের মরদেহ রংপুরে বাসা থেকে পুলিশ মিন্নিকে নিয়ে গেছে সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: নিহত বেড়ে ১১ ‘ও সাকি সাকি’র রিমেকে নোরা ফাতেহির উত্তাপ অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট সামনে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯