artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১১:৪২   |  ২৯,আশ্বিন ১৪২৬
রোববার, জুন ২৩, ২০১৯ ২:৪৬

সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল'র নতুন কার্যকরী পরিষদ গঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
কার্যকরী পরিষদের সন্মানিত সদস্যরা হলেন নাইম আবদুল্লাহ, ড. ফজলে রাব্বি ও মোহাম্মাদ রেজাউল হক।

২৩ জুন (রোববার) দুপুরে সিডনির ইঙ্গেলবার্নস্থ একটি ফাংশন সেন্টারে অস্ট্রেলিয়া প্রবাসি বাংলাদেশি লেখক ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ সংগঠন ‘সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এই নির্বাচনে ড. এনামুল হককে সভাপতি এবং মোহাম্মাদ আবদুল মতিনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- মোহাম্মাদ আবদুল্লাহ ইউসুফ শামীম (সিনিয়র সহ সভাপতি), মোহাম্মেদ আসলাম মোল্লা (সহ সভাপতি),  শিবলী আবদুল্লাহ (সহ সভাপতি), আবদুল আউয়াল (যুগ্ন সাধারণ সম্পাদক), মাকসুদা সুলতানা (কোষাধ্যাক্ষ), মিজানুর রহমান সুমন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), নামিদ ফারহান (সাংস্কৃতিক সম্পাদক) ও মোহাম্মাদ আসিফ ইকবাল (মিডিয়া অ্যান্ড কমুনিকেশন সম্পাদক)।

কার্যকরী পরিষদের সন্মানিত সদস্যরা হলেন নাইম আবদুল্লাহ, ড. ফজলে রাব্বি ও মোহাম্মাদ রেজাউল হক।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন ড. ওয়ালিউল ইসলাম, ড. সাজ্জাদ হোসেন ও এনাম হক।

দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা দীপন হত্যা মামলার বিচার শুরু