artk
মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ ৪:০১   |  ১০,আষাঢ় ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জুন ১৩, ২০১৯ ১২:২৫

দুই রোহিঙ্গার পেটে ৯ হাজার ইয়াবা

media

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় নয় হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। যদিও আটকদের কাছে বাংলাদেশি জাতীয় পরিচয়পত্র মিলেছে।

জব্দ জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, আটক দুই রোহিঙ্গা হলেন- নজরুল ইসলাম (৪৬) ও মোহাম্মদ জোবায়ের (২২)।

বুধবার রাত ৯টার দিকে তাদের আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, “বুধবার রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন দুই ব্যক্তি। সন্দেহ হওয়ায় এপিবিএন সদস্যরা তাদের ডেকে নেন। জিজ্ঞাসাবাদে তারা বিভ্রান্তিকর তথ্য দেয়। পরবর্তীতে নজরুল ইসলাম ও মোহাম্মদ জোবায়ের নামে ওই দুজনকে হেফাজতে নিয়ে তল্লাশি ও বিশদ জিজ্ঞাসাবাদ করা হয়।

তখন দুজনই স্বীকার করেন, তারা পেটের ভেতর ইয়াবা বহন করছেন। প্রায় নয় হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় গিলে পেটে ঢোকানো হয়েছে বলেও জানান তারা।

এপিবিএনের এ কর্মকর্তা আরও বলেন, অনেক আগে বাংলাদেশে অবস্থান নেয়া নজরুল ইসলাম ও মোহাম্মদ জোবায়ের ওষুধ কোম্পানিতে চাকরিও করেছেন। সেই সুবাদে রাঙ্গুনিয়ার লক্ষ্মীরখিল এলাকায় বসবাস করে আসছিলেন তারা। আর সেই ঠিকানা ব্যবহার করেই তারা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করেন।

দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আফগারদের বিপক্ষে জয়ের নায়ক সাকিব সেমির স্বপ্ন চওড়া হলো টাইগারদের ২৫ রানে ৫ উইকেট সাকিবের কব্জায় চমেক থেকে ভুয়া এনএসআই সদস্য আটক দেশে আসছে কলকাতার দুই ছবি মেহজাবিনের এত্ত সাহস! (ভিডিও) হৃদরোগে আক্রান্ত রব হাসপাতালে ঘুষের টাকা ফেরত দিলেন সাবরেজিস্ট্রার ও দলিল লেখক ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে... সাকিবের ঘূর্ণি যাদুতে আফগান শিবিরে কাঁপন ছলচাতুরি করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে: সংসদে সাত্তার কলকাতার ছবিতে এবার গান গাইলেন জয়া মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত সাকিবের প্রথম ওভারেই সাফল্য পেলো বাংলাদেশ কালোটাকা ব্যবহার সংবিধানের চেতনাবিরোধী: ইনু দেশে হতদরিদ্র বলে কিছু থাকবে না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় বসার ইঙ্গিত দিয়েছে ইরান বগুড়া-৬ আসনে বিএনপির জয় আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ ভৌগোলিক কারণে বাংলাদেশে মাদক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ আরও ২ দিন অব্যাহত থাকতে পারে মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পুঁজিবাজারের সূচকে পতন মুশফিক-রিয়াদের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন ওসি মোয়াজ্জেমকে ডিভিশন দেয়ার নির্দেশ ২ জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস না করলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী শীর্ষে উঠে ফিরলেন সাকিবও ‘বঙ্গবন্ধু’ চরিত্রটি খোঁজে পেয়েছেন শ্যাম বেনেগাল!