artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১১:৫৬   |  ৩১,ভাদ্র ১৪২৬

জেলা সংবাদদাতা

বুধবার, জুন ১২, ২০১৯ ৫:৫৫

সম্পত্তির লোভে পিতাকে মেরে রক্তাক্ত করলো দুই ছেলে

media

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সম্পত্তির লোভে নিজের জন্মদাতা পিতাকে মারধর করে রক্তাক্ত করেছে দুই ছেলে। মঙ্গলবার বিকালে উপজেলার হুগলিয়া (গাজীপুর) এলাকায় এ ঘটনা ঘটে। ওই পিতার নাম আবদুল ওয়াহিদ (৬৮)। মারধরকারী দুই ছেলে জুয়েল মিয়া (২২) ও শামীম আহমেদ (২৫)। মারধরে আহত আবদুল ওয়াহিদকে স্থানীয় ইউপি সদস্য ও প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। এ ব্যাপারে মঙ্গলবার সন্ধ্যায় পিতা আবদুল ওয়াহিদ শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আবদুল ওয়াহিদ জানান, আমার বড় ছেলে জুয়েল মিয়া মাদক সেবনকারী। প্রায় সময় মাদক সেবন করে নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে সম্পত্তি ভাগ করে না দেয়ায় আসবাবপত্র ভাঙচুর করে। আমি তাকে বাধা দিলে আমাকেও মারধর করে।

বহু আগে থেকে আমার স্ত্রী জামিনা খাতুন সম্পত্তি ভাগাভাগি করার জন্য ছেলেদের পরামর্শ দেয়। একই সঙ্গে আমাকে মারধর করার জন্য উসকিয়ে দেয়। তিনি বলেন, অন্যদিনের মতো মঙ্গলবার বিকালেও স্ত্রীর পরামর্শে বড় ছেলে জুয়েল মিয়া ও শামীম আহমেদ আমাকে মারধর করে রক্তাক্ত করে।

ইউপি সদস্য তারেক আহমেদ জানান, আবদুল ওয়াহিদের ছেলে নেশাগ্রস্থ হয়ে সম্পত্তির লোভে প্রায়ই তাকে মারধর করতো। মঙ্গলবার খুব বেশি মারধর করে। খবর পেয়ে আমরা কয়েকজন গিয়ে তাকে উদ্ধার করি।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আবদুছ ছালেক জানান, অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল