artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১২:১৯   |  ২৯,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, জুন ১২, ২০১৯ ১১:৫২

নুসরাতের বিয়েতে থাকছেন না টালিউডের বিশেষ কেউ

media

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের শেষে জীবনের দ্বিতীয় অধ্যায়ের সূচনা করতে চলেছেন সাংসদ নুসরাত জাহান। জুন মাসেই নাকি বিয়ে করছেন এই নায়িকা। পাত্র নিখিল নায়িকার অনেকদিনের ব্যবসায়ী বন্ধু।

নিখিল জৈনের সঙ্গে অফিসিয়ালি সম্পর্ক স্বীকারও করে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এনগেজমেন্টের আংটি পরিহিত একটি ছবিও দিয়েছিলেন নুসরাত, সঙ্গে লিখেছিলেন, “বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর…”। ইস্তানবুলে বিয়ের আসর বসবে এ কথাও সবার জানা। ১৯ জুন থেকে ২১ জুন, দিন তিনেকের জন্য নাকি বুক করা হয়েছে হোটেল।

তবে সূত্রের খবর, ইস্তানবুলে বিয়ের আসর বসছে না নায়িকার। তুরস্কের বোদরুম শহরে বিয়ে হবে নুসরাত-নিখিলের। তবে সেখানে থাকছেন না টালিউডের বিশেষ কেউই। মিমি চক্রবর্তী ছাড়া আর কারও বিয়ের দিনগুলোতে বোদরুমে থাকার খবর মেলেনি। দেব ও জিতকে আমন্ত্রণ নাকি জানানো হয়েছে, তবে কাজের চাপে তারা সেখানে থাকতে পারবেন না একথাই শোনা যাচ্ছে। আর থাকবেন নুসরাতের স্কুলের বন্ধুরা।

ইতিমধ্যেই আত্মীয় পরিজনদের কাছে নাকি পৌঁছে গিয়েছে নিমন্ত্রণপত্র। চারহাত এক হবে বলে কথা, চরম ব্যস্ততা নায়িকার পার্কসার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে। 

এদিকে তৃণমূল-বিজেপি সংঘর্ষে বিগত কিছুদিন উত্তপ্ত ছিল নায়িকার কেন্দ্র বসিরহাট। সেখানকার মানুষদের শান্তির বার্তা দিয়ে পুরো বিষয়টা থেকে বিরত থেকেছেন নুসরাত।

সেই নিয়ে কম ট্রল হতে হয়নি অভিনেত্রীকে। বলতে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুরুপের তাস বিয়ে-রাজনীতি-সিনেমা সব মিলিয়ে চরম ব্যস্ততায়।

পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা