artk
মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ ৩:১৬   |  ১০,আষাঢ় ১৪২৬
মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ৮:৪৯

৭ম বিয়ে করতে না দেয়ায় বাবাকে হত্যা

টাঙ্গাইল সংবাদদাতা
media

টাঙ্গাইলের বাসাইলে ছেলের হাতে বাবাকে খুনের অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের টেঙ্গুরিয়াপাড়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই এলাকার খোরশেদ আলকে (৭০) খুনের অভিযোগ উঠেছে তার ছেলে মাসুমের বিরুদ্ধে।

টাঙ্গাইলের বাসাইলে ছেলের হাতে বাবাকে খুনের অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুন) দুপুরে উপজেলার হাবলা ইউনিয়নের টেঙ্গুরিয়াপাড়া গ্রামের বিল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই এলাকার খোরশেদ আলমকে (৭০)  খুনের অভিযোগ উঠেছে তার ছেলে মাসুমের বিরুদ্ধে।

মাসুম মিয়া টাঙ্গাইলের বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়া পাড়া গ্রামের খোরশেদ মিয়ার ৪ সন্তানের মধ্যে বড়। ছোট ২ ছেলে দির্ঘদিন দুবাই প্রবাসী। একমাত্র মেয়ে রাশদা বেগমের বিয়ে হয়েছে পাশের গ্রামে। মেঝ ছেলে সুমন চার মাস আগে বিয়ে করলেও প্রবাসে থাকার সুবাদে তার স্ত্রী শশুর বাড়িতেই থাকে। মাসুম মিয়া গত ৭/৮ বছরে ছয়টি বিয়ে করেছেন । ৬ষ্ঠ স্ত্রীকে সম্প্রতি তালাক দিয়েছেন এবং ফের বিয়ে করাবার জন্য অসুস্থ মা এবং বাবা খোরশেদ মিয়াকে ক্রমাগত চাপ দিচ্ছিলেন। 

এ নিয়ে মা-বাবার সঙ্গে কথা কাটাকাটি এবং বাবার সাথে ঝগড়ার শুরু হয় তার। এই ঝগড়ার রেশ ধরে নির্জন বাড়িতে গতকাল সোমবার বাবা খোরশেদ মিয়াকে হত্যা করেছে বড় ছেলে মাসুম মিয়া এমন অভিযোগ করে বাসাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের মেয়ে রাশেদা বেগম।

বাসাইল থানা পুলিশ নিহতের বাড়ির দেড়’শ গজ পশ্চিম পার্শ্বের ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মাসুম মিয়াকে  ঘটনার দিন সকালে বাড়িতে দেখলেও বর্তমানে সে পলাতক রয়েছে। 

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তুহীন আলী বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের মেয়ে রাশেদা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। 

আফগারদের বিপক্ষে জয়ের নায়ক সাকিব সেমির স্বপ্ন চওড়া হলো টাইগারদের ২৫ রানে ৫ উইকেট সাকিবের কব্জায় চমেক থেকে ভুয়া এনএসআই সদস্য আটক দেশে আসছে কলকাতার দুই ছবি মেহজাবিনের এত্ত সাহস! (ভিডিও) হৃদরোগে আক্রান্ত রব হাসপাতালে ঘুষের টাকা ফেরত দিলেন সাবরেজিস্ট্রার ও দলিল লেখক ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে... সাকিবের ঘূর্ণি যাদুতে আফগান শিবিরে কাঁপন ছলচাতুরি করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে: সংসদে সাত্তার কলকাতার ছবিতে এবার গান গাইলেন জয়া মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত সাকিবের প্রথম ওভারেই সাফল্য পেলো বাংলাদেশ কালোটাকা ব্যবহার সংবিধানের চেতনাবিরোধী: ইনু দেশে হতদরিদ্র বলে কিছু থাকবে না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় বসার ইঙ্গিত দিয়েছে ইরান বগুড়া-৬ আসনে বিএনপির জয় আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ ভৌগোলিক কারণে বাংলাদেশে মাদক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ আরও ২ দিন অব্যাহত থাকতে পারে মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পুঁজিবাজারের সূচকে পতন মুশফিক-রিয়াদের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন ওসি মোয়াজ্জেমকে ডিভিশন দেয়ার নির্দেশ ২ জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস না করলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী শীর্ষে উঠে ফিরলেন সাকিবও ‘বঙ্গবন্ধু’ চরিত্রটি খোঁজে পেয়েছেন শ্যাম বেনেগাল!