artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ১২:৪৬   |  ৩১,ভাদ্র ১৪২৬

বিচিত্র ডেস্ক

মঙ্গলবার, জুন ১১, ২০১৯ ৫:২১

সুন্দরীর প্রেমে পড়ে জরিমানা করলেন ট্রাফিক পুলিশ!

media

পশ্চিম উরুগুয়ের পায়সান্ডু শহরতলি। গাড়ি চালিয়ে আসছিলেন এক মহিলা। তাকে আটকালেন পুরুষ এক ট্রাফিক সার্জেন্ট। কারণ, তিনি অতীব সুন্দরী। আর তার এই সৌন্দর্য্যের জন্য তাকে জরিমানাও করলেন ওই ট্রাফিক সার্জেন্ট।

সুন্দরী ওই মহিলাকে দেখা মাত্রই ক্লিন বোল্ড হয়ে যান ওই ট্রাফিক সার্জেন্ট। ওই জরিমানার কাগজের উল্টো পিঠে ‘আই লাভ ইউ’ লিখে বসলেন তিনি। আর এই সব করার কারণ একটাই। যেভাবেই হোক সুন্দরী ওই মহিলার মনে একটু জায়গা খোঁজার। কিন্তু কখনও ঘূণাক্ষরেও টের পাননি যে , সেই জরিমানার টিকিটই একদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে চূড়ান্ত ভাইরাল হয়ে যাবে। নেটপাড়ার মানুষজন মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ট্রাফিক সার্জেন্টের এহেন কার্যকলাপে। কেউ বলছেন, উনি যা করেছেন ঠিকই করেছেন। কেউ আবার মুখ বেঁকিয়েছেন।

ক্ষমতার অপব্যবহার বলে ফুঁসে উঠেছেন কেউ কেউ ট্যুইটারে। ওই ট্রাফিক সার্জেন্টকে কাঠগড়ায় তুলে বলছেন, এই ভাবে নারীকে যদি কোনও ট্রাফিক এজেন্ট হেনস্থা করে তাহলে সাধারণ মানুষ যাবে কোথায়? কেউ আবার পছন্দসই নারীকে প্রেমের প্রস্তাব দেয়ার এমনতর কায়দা দেখে ট্রাফিক পুলিশের পিঠ চাপড়ে দিয়েছেন।

তবে সেই টিকিট বেশি ভাইরাল হতেই বিপদে পড়লেন সার্জেন্ট। সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়ার পর ওই ট্রাফিক সার্জেন্টকে বদলি করার চিন্তভাবনা করছে পায়সান্ডুর প্রশাসন।

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল