artk
মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ ৭:৫৭   |  ১১,আষাঢ় ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, জুন ৯, ২০১৯ ৩:৩৫

মাহতিম শাকিবের বিরুদ্ধে অভিযোগ

media

চলতি সময়ে বেশ ক’জন ভাইরাল শিল্পী মিডিয়ায় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। তাদের একজন মাহতিম শাকিব। এবার এই শিল্পীর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছে নাগরিক টিভি। গত এক মাস ধরে নাগরিক টিভির পর্দায় প্রচারণা চলেছে, ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি গানের মেলা অনুষ্ঠানে অংশ নেবেন। কিন্তু শোয়ের  ঠিক একদিন আগে মাহতিম শাকিব নাগরিক টিভিকে জানিয়েছেন, তিনি শোতে অংশ নিতে পারবেন না। কারণ বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন এবং সেখানে অনেক টাকায় শোটি পেয়েছেন। মাহতিম শাকিবের বিরুদ্ধে ঈদের অনুষ্ঠানের শিডিউল ফাসানোর অভিযোগ এভাবেই করলেন নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু। 

তিনি জানান, মাহতিম শাকিব, এক মাস আগে ইমরান সহ নাগরিকের অনুষ্ঠানে অংশ নিতে দিনক্ষণ ও টাকা পয়সা চূড়ান্ত করেন।

অথচ একদিন আগে রাত একটার সময় জানান যে, বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন। এদিকে শাকিবের কারণে ইমরান হোসাইন সকল রকমের প্রস্তুতি নিয়ে থাকলেও, তিনি আর গানের অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না বলে জানা গেছে। উল্লেথ্য এর আগে আরমান আলিফের বিরুদ্ধেও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। বাংলাভিশনের একটি অনুষ্ঠানে তিনি আসার কথা থাকলেও আসেননি। 

ভারতকে হারানোর সামর্থ্য আমাদের আছে: সাকিব রানীর প্রাসাদে ইঁদুরের হানা আফগারদের বিপক্ষে জয়ের নায়ক সাকিব সেমির স্বপ্ন চওড়া হলো টাইগারদের ২৫ রানে ৫ উইকেট সাকিবের কব্জায় চমেক থেকে ভুয়া এনএসআই সদস্য আটক দেশে আসছে কলকাতার দুই ছবি মেহজাবিনের এত্ত সাহস! (ভিডিও) হৃদরোগে আক্রান্ত রব হাসপাতালে ঘুষের টাকা ফেরত দিলেন সাবরেজিস্ট্রার ও দলিল লেখক ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে... সাকিবের ঘূর্ণি যাদুতে আফগান শিবিরে কাঁপন ছলচাতুরি করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে: সংসদে সাত্তার কলকাতার ছবিতে এবার গান গাইলেন জয়া মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত সাকিবের প্রথম ওভারেই সাফল্য পেলো বাংলাদেশ কালোটাকা ব্যবহার সংবিধানের চেতনাবিরোধী: ইনু দেশে হতদরিদ্র বলে কিছু থাকবে না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় বসার ইঙ্গিত দিয়েছে ইরান বগুড়া-৬ আসনে বিএনপির জয় আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ ভৌগোলিক কারণে বাংলাদেশে মাদক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ আরও ২ দিন অব্যাহত থাকতে পারে মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পুঁজিবাজারের সূচকে পতন মুশফিক-রিয়াদের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন ওসি মোয়াজ্জেমকে ডিভিশন দেয়ার নির্দেশ ২ জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস না করলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী