artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ১২:১৭   |  ৩১,ভাদ্র ১৪২৬
রোববার, জুন ৯, ২০১৯ ১১:৪৮

দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
media
দিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

বক্স অফিসে ‘ভারত’ সিনেমার সাফল্যের হাওয়ায় আকাশে উড়ছেন ক্যাটরিনা কাইফ। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ক্যাটরিনার অভিনয় দক্ষতাও বেশ প্রশংসিত হয়েছে। বলিউডে বর্তমানে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের একজন ক্যাটরিনা।

এ মাসের শেষ নাগাদ অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা। রোহিত শেঠির পরিচালনায় পুলিশি অ্যাকশন ফ্রাঞ্চাইজির চতুর্থ সিনেমা এটি। এ ফ্রাঞ্চাইজির পূর্ববতী সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন-কাজল আগারওয়াল অভিনীত ‘সিংহাম’ এবং অজয় দেবগন-কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম রিটার্নস’ ও রণবীর সিং-সারা আলী খান অভিনীত ‘সিম্বা’।

এছাড়াও ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে। টাইগার ফ্রাঞ্চাইজির অভিনেতা সালমান খান ইতিমধ্যে বলেছেন, ক্যাটরিনা সবসময়ই টাইগার ফ্রাঞ্চাইজির অংশ হবেন। যদিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

উক্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা প্রযোজনায় আসছেন বলেও জানিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলতে চলেছেন তিনি। মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হতে পারে স্বল্প দৈর্ঘ্য এবং কিছুটা অফ-বিট ঘরানার সিনেমা নির্মাণ করবো।’
ক্যাটরিনা তার নিজের সিনেমায় অভিনয় করবেন কিনা জিজ্ঞেস করা হলে বলেন, ‘অবশ্যই’। সঙ্গে হাসি দিয়ে যোগ করেন ‘এখনকার জন্য উত্তরটি হচ্ছে, ‘হ্যাঁ।’

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় নায়িকাদের সিনেমা প্রযোজনায় আসা একটা ট্রেন্ড শুরু হয়েছে যেন। আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। এবার ক্যাটরিনাও তাদের পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছেন। দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী বছরের ১০ জানুয়ারি যেখানে ‘ছাপাক’ সিনেমাটি মুক্তি পাবে, সেখানে আনুশকা ইতিমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‍ক্লিক স্লেট ফ্লিমস থেকে একাধিক সিনেমা নির্মাণ করে ফেলেছেন। ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’ এবং ‘পরী’ সিনেমাগুলো নির্মিত হয়েছে আনুশকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল