artk
বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯ ৬:২৭   |  ১৩,আষাঢ় ১৪২৬
রোববার, জুন ৯, ২০১৯ ১১:৪৮

দীপিকা-আনুশকার পথে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
media
দিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

বক্স অফিসে ‘ভারত’ সিনেমার সাফল্যের হাওয়ায় আকাশে উড়ছেন ক্যাটরিনা কাইফ। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে ক্যাটরিনার অভিনয় দক্ষতাও বেশ প্রশংসিত হয়েছে। বলিউডে বর্তমানে সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রীদের একজন ক্যাটরিনা।

এ মাসের শেষ নাগাদ অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা। রোহিত শেঠির পরিচালনায় পুলিশি অ্যাকশন ফ্রাঞ্চাইজির চতুর্থ সিনেমা এটি। এ ফ্রাঞ্চাইজির পূর্ববতী সিনেমাগুলো হচ্ছে অজয় দেবগন-কাজল আগারওয়াল অভিনীত ‘সিংহাম’ এবং অজয় দেবগন-কারিনা কাপুর অভিনীত ‘সিংহাম রিটার্নস’ ও রণবীর সিং-সারা আলী খান অভিনীত ‘সিম্বা’।

এছাড়াও ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে। টাইগার ফ্রাঞ্চাইজির অভিনেতা সালমান খান ইতিমধ্যে বলেছেন, ক্যাটরিনা সবসময়ই টাইগার ফ্রাঞ্চাইজির অংশ হবেন। যদিও মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন যে, টাইগার ফ্রাঞ্চাইজির পরবর্তী সিনেমা নির্মাণ সম্পর্কে তিনি কিছু জানেন না।

উক্ত সাক্ষাৎকারে ক্যাটরিনা প্রযোজনায় আসছেন বলেও জানিয়েছেন। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুলতে চলেছেন তিনি। মুম্বাই মিররকে ক্যাটরিনা বলেন, ‘আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে হতে পারে স্বল্প দৈর্ঘ্য এবং কিছুটা অফ-বিট ঘরানার সিনেমা নির্মাণ করবো।’
ক্যাটরিনা তার নিজের সিনেমায় অভিনয় করবেন কিনা জিজ্ঞেস করা হলে বলেন, ‘অবশ্যই’। সঙ্গে হাসি দিয়ে যোগ করেন ‘এখনকার জন্য উত্তরটি হচ্ছে, ‘হ্যাঁ।’

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় নায়িকাদের সিনেমা প্রযোজনায় আসা একটা ট্রেন্ড শুরু হয়েছে যেন। আনুশকা শর্মা ও দীপিকা পাড়ুকোন ইতিমধ্যে তাদের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। এবার ক্যাটরিনাও তাদের পদাঙ্ক অনুসরণ করতে যাচ্ছেন। দীপিকার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী বছরের ১০ জানুয়ারি যেখানে ‘ছাপাক’ সিনেমাটি মুক্তি পাবে, সেখানে আনুশকা ইতিমধ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‍ক্লিক স্লেট ফ্লিমস থেকে একাধিক সিনেমা নির্মাণ করে ফেলেছেন। ‘এনএইচ১০’, ‘ফিল্লৌরি’ এবং ‘পরী’ সিনেমাগুলো নির্মিত হয়েছে আনুশকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

আইএসপিএবি নির্বাচন: অভিজ্ঞ আর নতুন প্যানেলের লড়াই কোহলির চেয়ে এগিয়ে মুশফিক ‘রিমান্ডে দিয়ে ম্যাজিস্ট্রেটেরা সংবিধান লঙ্ঘন করছেন’ বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা যে মর্মান্তিক ছবিটি কাঁপিয়ে দিল বিশ্ব প্রাণ আরএফএলের বর্জ্যে দূষিত খোয়াই নদী, দুদকের অভিযান পাকিস্তানকে ২৩৮ রানের লক্ষ্য দিল কিউইরা বাংলাদেশ-ভারত ম্যাচেও আম্পায়ার আলিম দার! ঘুষ কেলেঙ্কারি: বাছিরের দেশত্যাগে নিষেধাজ্ঞা ভারতের মিনারভা ক্লাবকে হারিয়ে আবাহনীর ইতিহাস ‘কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না’ ভারতকে হারানো অবম্ভব কিছু নয়: স্পিন কোচ সুনীল প্রশ্নফাঁস: ৭৭ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ‘রোহিঙ্গাদের ফেরত পাঠাতে না পারলে নিরাপত্তা শঙ্কা আছে’ নাসিমের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ গণফোরামের সশস্ত্র বাধার মুখেও সাংবাদিক হতে চান যে মেয়েটি হাসপাতাল ছাড়লেন ব্রায়ান লারা আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়ছেন আরও ১ লাখ এরশাদের শারীরিক অবস্থার অবনতি: জিএম কাদের পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড শিঙাড়া বেচে বছরে আয় ১ কোটি রুপি! সুইমিং পুলে বুরকিনি পরে নিষেধাজ্ঞা ভাঙলেন নারীরা ‘পরোয়ানা থাকলে আদালতে আত্মসমর্পণ করতে পারবেন মিজান’ ‘ট্রেন দুর্ঘটনায় গাফিলতির প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা’ বিএনপি রেল সেক্টর ধ্বংস করে দিয়েছে: রেলমন্ত্রী ‘উন্নয়ন এখন বিয়ে বাড়ির এক দিনের আলোকসজ্জার মতো’ খালে ভাসমান অবস্থায় মিললো ছাত্রলীগ নেতার ক্ষতবিক্ষত লাশ ২৮ বছর পর সচল সগিরা মোর্শেদ হত্যা মামলা সী পার্লের আইপিও শেয়ার বিওতে জমা দুদকের অমার্জনীয় ভাষায় তলব চিঠি প্রত্যাহারসহ ৪ দফা দাবি