artk
মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ ৭:১৯   |  ১১,আষাঢ় ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

শুক্রবার, জুন ৭, ২০১৯ ৯:১৭

বৃষ্টিতে পরিত্যক্ত পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

media

দফায় দফায় মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা। কিন্তু শেষ পর্যন্ত আর খেলা শুরু করা গেল না। ব্রিস্টলে বৃষ্টির বাধায় পরিত্যক্তই ঘোষণা করা হলো পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপের ম্যাচটি।

দফায় দফায় মাঠ পরিদর্শন করলেন আম্পায়াররা। কিন্তু শেষ পর্যন্ত আর খেলা শুরু করা গেল না। ব্রিস্টলে বৃষ্টির বাধায় পরিত্যক্তই ঘোষণা করা হলো পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপের ম্যাচটি।

ম্যাচ শুরুর আগে থেকেই বৃষ্টি। সেটা বন্ধই হচ্ছিল না। মাঝে একটু কম থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলছিলই। সাড়ে পাঁচ ঘন্টা অপেক্ষার পর শেষতক ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। যখন পরিত্যক্ত ঘোষণা করা হয় তখন বৃষ্টি ছিল না। কিন্তু আউটফিল্ড অনেক বেশি ভেজা থাকায় আম্পায়াররা মাঠকে খেলার অযোগ্য ঘোষণা করেন।

স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় (বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিট) টস হওয়ার কথা ছিল। কিন্তু সময়মতো টস করা সম্ভব হয়নি। মাঝে বৃষ্টি একটু কম থাকায় গ্রাউন্ডসম্যানরা মাঠ শুকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু পরে আবারও বেশ বেগে বৃষ্টি শুরু হয়।

এই ম্যাচের আগে পাকিস্তান আর শ্রীলঙ্কা দুই দলই দুটি করে ম্যাচ খেলে ফেলেছে, জয়ও সমান একটি করে। শ্রীলঙ্কা নিউজিল্যান্ডের কাছে হারের পর জিতেছে আফগানিস্তানের বিপক্ষে।

আর পাকিস্তান প্রথম ম্যাচে রীতিমত নাকাল হয় ওয়েস্ট ইন্ডিজের কাছে। তবে পরের ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ায়। হট ফেবারিট ইংল্যান্ডকে হারিয়ে দেয় আনপ্রেডিক্টেবলরা।

এই ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় ১ পয়েন্ট করে ভাগাভাগি করতে হলো দুই দলকে। শ্রীলঙ্কা পয়েন্ট তালিকার তিন এবং পাকিস্তান উঠে গেল চার নাম্বারে।

আফগারদের বিপক্ষে জয়ের নায়ক সাকিব সেমির স্বপ্ন চওড়া হলো টাইগারদের ২৫ রানে ৫ উইকেট সাকিবের কব্জায় চমেক থেকে ভুয়া এনএসআই সদস্য আটক দেশে আসছে কলকাতার দুই ছবি মেহজাবিনের এত্ত সাহস! (ভিডিও) হৃদরোগে আক্রান্ত রব হাসপাতালে ঘুষের টাকা ফেরত দিলেন সাবরেজিস্ট্রার ও দলিল লেখক ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে... সাকিবের ঘূর্ণি যাদুতে আফগান শিবিরে কাঁপন ছলচাতুরি করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে: সংসদে সাত্তার কলকাতার ছবিতে এবার গান গাইলেন জয়া মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত সাকিবের প্রথম ওভারেই সাফল্য পেলো বাংলাদেশ কালোটাকা ব্যবহার সংবিধানের চেতনাবিরোধী: ইনু দেশে হতদরিদ্র বলে কিছু থাকবে না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় বসার ইঙ্গিত দিয়েছে ইরান বগুড়া-৬ আসনে বিএনপির জয় আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ ভৌগোলিক কারণে বাংলাদেশে মাদক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ আরও ২ দিন অব্যাহত থাকতে পারে মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পুঁজিবাজারের সূচকে পতন মুশফিক-রিয়াদের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন ওসি মোয়াজ্জেমকে ডিভিশন দেয়ার নির্দেশ ২ জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস না করলে ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী শীর্ষে উঠে ফিরলেন সাকিবও ‘বঙ্গবন্ধু’ চরিত্রটি খোঁজে পেয়েছেন শ্যাম বেনেগাল!