artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ১২:২৮   |  ৩১,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, মে ২৮, ২০১৯ ১১:৫৫

এসএ টিভির অনুষ্ঠান প্রধান জিনাত জেরিনের মামলা খারিজ

কোট-কাচারি ডেস্ক
media
মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

এসএ টিভির অনুষ্ঠান প্রধান ও মিডিয়া ব্যক্তিত্ব জিনাত জেরিন আলতাফের বিরুদ্ধে দায়ের করা অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রচারণা মামলা খারিজ করে দিয়েছেন মেট্রোপলিটন আদালত। 

মামলার নথি পর্যবেক্ষণ করে আদালত জানায়, গত ২০১৭ সালের ৩ জুলাই থেকে আজ পর্যন্ত ১৩টি ধার্য তারিখে বাদী আদালতে হাজির হননি। তাই ন্যায়বিচারের স্বার্থে আদালত গত ১০ অক্টোবর ২০১৮ তারিখে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিলে ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত ৩টি ধার্য তারিখ বাদীপক্ষ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ না করে গরহাজিরা থেকে মামলার কালক্ষেপন করেছেন। বাদী বিনা পদক্ষেপে গর হাজিরা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করে মামলার সময় দীর্ঘায়িত করেছেন। বিনা পদক্ষেপে গর হাজির থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করায় মামলাটি খারিজ করেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী জানান, অভিযোগ দায়েরের পর আদালতে বাদীপক্ষের অনুপস্থিতি এবং তথ্য প্রমাণ হাজির করতে না পারায় এটা স্পষ্ট যে, শুধুমাত্র মানহানির উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে মামলাটি দায়ের করা হয়েছিল।

মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

তিনি জানান, “তার দুঃসময়ে প্রতিটি কর্মীর দোয়া ও ভালোবাসার পাশাপাশি এসএ টিভি কর্তৃপক্ষের নিরঙ্কুশ সমর্থন ও আন্তরিক চেষ্টাই তার সবচেয়ে বড় শক্তি হিসেবে কাজ করেছে। এসএ টিভির দর্শক ও শুভানুধ্যায়ীদের সেই ভালোবাসাকে পুঁজি করে আগামীতে আরো অনেক মানসম্মত অনুষ্ঠান দর্শকদের উপহার দেয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, আপন মেধা ও দক্ষতার কারণে বর্তমানে দেশের গণমাধ্যম জগতে যে কয়জন আলোকিত মানুষ রয়েছেন তাদের মাঝে অন্যতম জিনাত জেরিন আলতাফ। ব্রিটেনে পড়াশোনা করা জিনাত গত দেড় দশক ধরে সুনামের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন। ক্যারিয়ারের শুরুতেই মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা নিজামী ও মুজাহিদের নেয়া সাহসী সাক্ষাতকারগুলোর মধ্য দিয়ে আলোচনায় নিয়ে আসেন জেরিন আলতাফ। লন্ডন বাংলা টিভি, একুশে টেলিভিশনের পর বর্তমানে এসএ টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে কাজ করেছেন। সাহসিকতা এবং পেশাদারিত্বকে সঙ্গী করে বন্ধুর পথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। 

উল্লেখ্য, গত ২০১৭ সালে অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রতারণা মামলায় জিনাত জেরিন আলতাফকে আটক করে পুলিশ। 

 

 

হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদেরদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল