artk
বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯ ৬:৪৩   |  ১৩,আষাঢ় ১৪২৬
মঙ্গলবার, মে ২৮, ২০১৯ ১১:৫৫

এসএ টিভির অনুষ্ঠান প্রধান জিনাত জেরিনের মামলা খারিজ

কোট-কাচারি ডেস্ক
media
মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

এসএ টিভির অনুষ্ঠান প্রধান ও মিডিয়া ব্যক্তিত্ব জিনাত জেরিন আলতাফের বিরুদ্ধে দায়ের করা অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রচারণা মামলা খারিজ করে দিয়েছেন মেট্রোপলিটন আদালত। 

মামলার নথি পর্যবেক্ষণ করে আদালত জানায়, গত ২০১৭ সালের ৩ জুলাই থেকে আজ পর্যন্ত ১৩টি ধার্য তারিখে বাদী আদালতে হাজির হননি। তাই ন্যায়বিচারের স্বার্থে আদালত গত ১০ অক্টোবর ২০১৮ তারিখে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ দিলে ৪ এপ্রিল ২০১৯ পর্যন্ত ৩টি ধার্য তারিখ বাদীপক্ষ পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ না করে গরহাজিরা থেকে মামলার কালক্ষেপন করেছেন। বাদী বিনা পদক্ষেপে গর হাজিরা থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করে মামলার সময় দীর্ঘায়িত করেছেন। বিনা পদক্ষেপে গর হাজির থেকে বিজ্ঞপ্তি প্রকাশ না করায় মামলাটি খারিজ করেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী জানান, অভিযোগ দায়েরের পর আদালতে বাদীপক্ষের অনুপস্থিতি এবং তথ্য প্রমাণ হাজির করতে না পারায় এটা স্পষ্ট যে, শুধুমাত্র মানহানির উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে মামলাটি দায়ের করা হয়েছিল।

মামলার বিষয় জানতে চাইলে জিনাত জেরিন আলতাফ বলেন, “আমি আমার আইনজীবী সংগে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নিবো।” 

তিনি জানান, “তার দুঃসময়ে প্রতিটি কর্মীর দোয়া ও ভালোবাসার পাশাপাশি এসএ টিভি কর্তৃপক্ষের নিরঙ্কুশ সমর্থন ও আন্তরিক চেষ্টাই তার সবচেয়ে বড় শক্তি হিসেবে কাজ করেছে। এসএ টিভির দর্শক ও শুভানুধ্যায়ীদের সেই ভালোবাসাকে পুঁজি করে আগামীতে আরো অনেক মানসম্মত অনুষ্ঠান দর্শকদের উপহার দেয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, আপন মেধা ও দক্ষতার কারণে বর্তমানে দেশের গণমাধ্যম জগতে যে কয়জন আলোকিত মানুষ রয়েছেন তাদের মাঝে অন্যতম জিনাত জেরিন আলতাফ। ব্রিটেনে পড়াশোনা করা জিনাত গত দেড় দশক ধরে সুনামের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন। ক্যারিয়ারের শুরুতেই মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা নিজামী ও মুজাহিদের নেয়া সাহসী সাক্ষাতকারগুলোর মধ্য দিয়ে আলোচনায় নিয়ে আসেন জেরিন আলতাফ। লন্ডন বাংলা টিভি, একুশে টেলিভিশনের পর বর্তমানে এসএ টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে কাজ করেছেন। সাহসিকতা এবং পেশাদারিত্বকে সঙ্গী করে বন্ধুর পথ পাড়ি দিয়ে আজকের অবস্থানে এসেছেন তিনি। 

উল্লেখ্য, গত ২০১৭ সালে অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা ও প্রতারণা মামলায় জিনাত জেরিন আলতাফকে আটক করে পুলিশ। 

 

 

আইএসপিএবি নির্বাচন: অভিজ্ঞ আর নতুন প্যানেলের লড়াই কোহলির চেয়ে এগিয়ে মুশফিক ‘রিমান্ডে দিয়ে ম্যাজিস্ট্রেটেরা সংবিধান লঙ্ঘন করছেন’ বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা যে মর্মান্তিক ছবিটি কাঁপিয়ে দিল বিশ্ব প্রাণ আরএফএলের বর্জ্যে দূষিত খোয়াই নদী, দুদকের অভিযান পাকিস্তানকে ২৩৮ রানের লক্ষ্য দিল কিউইরা বাংলাদেশ-ভারত ম্যাচেও আম্পায়ার আলিম দার! ঘুষ কেলেঙ্কারি: বাছিরের দেশত্যাগে নিষেধাজ্ঞা ভারতের মিনারভা ক্লাবকে হারিয়ে আবাহনীর ইতিহাস ‘কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না’ ভারতকে হারানো অবম্ভব কিছু নয়: স্পিন কোচ সুনীল প্রশ্নফাঁস: ৭৭ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ‘রোহিঙ্গাদের ফেরত পাঠাতে না পারলে নিরাপত্তা শঙ্কা আছে’ নাসিমের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ গণফোরামের সশস্ত্র বাধার মুখেও সাংবাদিক হতে চান যে মেয়েটি হাসপাতাল ছাড়লেন ব্রায়ান লারা আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়ছেন আরও ১ লাখ এরশাদের শারীরিক অবস্থার অবনতি: জিএম কাদের পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড শিঙাড়া বেচে বছরে আয় ১ কোটি রুপি! সুইমিং পুলে বুরকিনি পরে নিষেধাজ্ঞা ভাঙলেন নারীরা ‘পরোয়ানা থাকলে আদালতে আত্মসমর্পণ করতে পারবেন মিজান’ ‘ট্রেন দুর্ঘটনায় গাফিলতির প্রমাণ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা’ বিএনপি রেল সেক্টর ধ্বংস করে দিয়েছে: রেলমন্ত্রী ‘উন্নয়ন এখন বিয়ে বাড়ির এক দিনের আলোকসজ্জার মতো’ খালে ভাসমান অবস্থায় মিললো ছাত্রলীগ নেতার ক্ষতবিক্ষত লাশ ২৮ বছর পর সচল সগিরা মোর্শেদ হত্যা মামলা সী পার্লের আইপিও শেয়ার বিওতে জমা দুদকের অমার্জনীয় ভাষায় তলব চিঠি প্রত্যাহারসহ ৪ দফা দাবি