artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১০:৩২   |  ৩১,ভাদ্র ১৪২৬
বুধবার, মে ২২, ২০১৯ ১০:০৬

সিডনিতে বিএসসিএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

গত ২২ মে (মঙ্গলবার) সিডনির একটি রেস্তরায় বাংলাদেশি সিনিয়র সিটিজেন অফ অস্ট্রেলিয়ার (বিএসসিএ) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের পূর্বে সংগঠনের বিভিন্ন কার্যকলাপের ভূয়সী প্রশংসা করে বিশ্ব মানবতার শান্তি ও সকল অসুস্থদের রোগমুক্তির জন্য দোয়া করেন মোফাজ্জল ভূঁইয়া।

এরপর স্থানীয় মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর শুরু হয় ইফতারের দ্বিতীয় পর্ব। অনুষ্ঠানটি পরিচালনা করেন  অন্যতম সংগঠক হোসেন আরজু।

সিডনির বিভিন্ন এলাকার প্রবীণ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মোফাজ্জল ভূঁইয়া, ফারুক আহমেদ খান, জাহাঙ্গীর আলম, ডা. মোহাম্মদ ইলিয়াস, আকতার সৈয়দ বাদল, ফারুখ আহমেদ, নুরুল আমিন, আবুল বাসার রিপন ও ব্রূনাই থেকে আগত শাহাদাত হোসেন রতন প্রমুখ।

সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেলোয়ার হোসেন খান, শামসুদ্দোহা খান নান্টু, মাহবুব আলম শরীফ, মনজুরুল আলম বুলু, আরিফ রহমান, হাবিব হাসান, এম এ ইউসুফ শামীম, মোস্তাফিজুর রহমান তুষার, জামিল হোসেন, মোফাজ্জল হাসান। রাতের খাবারের পরে ইফতার মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান