artk
মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ ৮:২২   |  ১১,আষাঢ় ১৪২৬
সোমবার, মে ২০, ২০১৯ ৮:৫১

নাটোরে রেলের দুই হাজার লিটার তেলসহ গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার
media

নাটোরের লালপুর উপজেলার আবদুলপুর রেলজংশন এলাকা থেকে ট্রেনের দুই হাজার লিটার জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। 

নাটোরের লালপুর উপজেলার আবদুলপুর রেলজংশন এলাকা থেকে ট্রেনের দুই হাজার লিটার জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। 

গ্রেপ্তার চারজন হলেন হাফিজুল ইসলাম ওরফে রাজিব (৩২), আক্কাস আলী (৪৮), মো. মাখন (৩০) ও মো. লালন (৩২)।

সোমবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় চোরাই তেল ছাড়াও নগদ ৬৫ হাজার টাকা ও দুটি নছিমন ভ্যান উদ্ধার করা হয়।

র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে ছদ্মবেশে আবদুলপুর জংশনে অবস্থান নেয় র‍্যাব সদস্যরা। এ সময় কিছু লোক ট্রেনের জ্বালানি তেল চুরি করে বিক্রি করার উদ্দেশ্যে মজুত করছিলেন। তৎক্ষণাৎ তাদের আটক করা হয়। 

তিনি জানান, তাদের কাছ থেকে ১০ টি প্লাস্টিকের ড্রাম ও চারটি জারভর্তি ২ হাজার ১০০ লিটার ডিজেল উদ্ধার করা হয়। সঙ্গে তেল চুরি করে নিয়ে যাওয়ার কাজে ব্যবহৃত দুটি নছিমন ভ্যান ও চুরি করা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। সোমবার দুপুরে তাদের লালপুর থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

এএসপি রাজিবুল আহসান আরও বলেন, এর আগেও একই জায়গা থেকে চোরাই ডিজেলসহ চোরাকারবারিদের গ্রেপ্তার করা হয়েছিল। একটি সংঘবদ্ধ চক্র রেলের লোকজনের সহযোগিতায় বারবার তেল চুরি করছে। তাই র‌্যাব এ ধরনের অভিযান অব্যাহত রেখেছে। ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলবে।

 

ইরানের সর্বোচ্চ নেতা খামেনির অফিসও আসছে মার্কিন নিষেধাজ্ঞার আওতায় ভারতকে হারানোর সামর্থ্য আমাদের আছে: সাকিব রানীর প্রাসাদে ইঁদুরের হানা আফগারদের বিপক্ষে জয়ের নায়ক সাকিব সেমির স্বপ্ন চওড়া হলো টাইগারদের ২৫ রানে ৫ উইকেট সাকিবের কব্জায় চমেক থেকে ভুয়া এনএসআই সদস্য আটক দেশে আসছে কলকাতার দুই ছবি মেহজাবিনের এত্ত সাহস! (ভিডিও) হৃদরোগে আক্রান্ত রব হাসপাতালে ঘুষের টাকা ফেরত দিলেন সাবরেজিস্ট্রার ও দলিল লেখক ভয়ানক ব্যাপার: রাস্তার পাশ থেকে গরু তুলে নিল বাসে... সাকিবের ঘূর্ণি যাদুতে আফগান শিবিরে কাঁপন ছলচাতুরি করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে: সংসদে সাত্তার কলকাতার ছবিতে এবার গান গাইলেন জয়া মুসলিম যুবকদের গলা কেটে ফেলা হবে: বিজেপির এমপি বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত সাকিবের প্রথম ওভারেই সাফল্য পেলো বাংলাদেশ কালোটাকা ব্যবহার সংবিধানের চেতনাবিরোধী: ইনু দেশে হতদরিদ্র বলে কিছু থাকবে না: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে আলোচনায় বসার ইঙ্গিত দিয়েছে ইরান বগুড়া-৬ আসনে বিএনপির জয় আফগানিস্তানকে ২৬৩ রানের লক্ষ্য দিল বাংলাদেশ ভৌগোলিক কারণে বাংলাদেশে মাদক সমস্যা: স্বরাষ্ট্রমন্ত্রী তাপপ্রবাহ আরও ২ দিন অব্যাহত থাকতে পারে মিলার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পুঁজিবাজারের সূচকে পতন মুশফিক-রিয়াদের ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পরোয়ানার একদিন পর প্রাণ গ্রুপের চেয়ারম্যানের জামিন ওসি মোয়াজ্জেমকে ডিভিশন দেয়ার নির্দেশ