artk
রোববার, মে ১৯, ২০১৯ ২:২১

সিডনিতে কুরআন ক্লাসের ইফতার অনুষ্ঠিত

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
ইফতার ও রাতের খাবারের খরচের পর বাড়তি অর্থ মসজিদের ভিতর মৃতদের জন্য গোসলখানা নির্মাণের কাজে দান করা হবে।

স্থানীয় সময় রোববার (১৯ মে) সিডনিস্থ মিন্টু মসজিদে স্থানীয় কুরআন ক্লাসের প্রবাসী বাংলাদেশি ও অন্যান্য কমিউনিটির মুসলিম ছাত্রছাত্রীরা তাদের অভিভাবকদের আর্থিক সহায়তায় কুরআন পাঠ, ইফতার ও রাতের খাবারের আয়োজন করে।

পবিত্র রমজান উপলক্ষে এই আয়োজনে ছাত্রছাত্রীরা মসজিদে উপস্থিত অভিভাবক ও মুসল্লিদের কুরআন তেলোয়াত করে শোনায়।

মিন্টু মসজিদের পেশ ইমামের সভাপতিত্বে আয়োজিত এই ইফতার মাহফিলে কুরআন ক্লাসের পরিচালক মোহাম্মদ বাহার উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে ক্লাসের সকল ছাত্রছাত্রীদের কুরআন শিক্ষার অধ্যাবসায়ের কথা উল্লেখ করে সকল অভিবাবকদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মিন্টু মসজিদের পেশ ইমাম তার বক্তব্যে মোহাম্মদ বাহার উদ্দিনের নিরলস প্রচেষ্টা এবং প্রবাসী মুসলিম কমিউনিটির ছেলেমেয়েদের ইসলামি শিক্ষায় দীক্ষিত করার মহান ব্রতকে অভিবাদন জানান।

ইফতার ও রাতের খাবারের খরচের পর বাড়তি অর্থ মসজিদের ভিতর মৃতদের জন্য গোসলখানা নির্মাণের কাজে দান করা হবে।

গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’ ট্রাম্পের অভিশংসন বিচারের আনুষ্ঠানিকতা শুরু ইজতেমায় ৩ মুস‌ল্লির মৃত্যু লাখ টাকায় বিক্রি হলো ১টি মাছ! মানুষ কেন ভয় পায়? শীতে নাক বন্ধ হলে যা করণীয় মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫