artk
মঙ্গলবার, জুলাই ১৬, ২০১৯ ১২:৩৮   |  ১,শ্রাবণ ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, মে ১৯, ২০১৯ ১:৩৯

উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার

media

টার্মিনেটর তারকা হিসেবে সমধিক খ্যাতি পাওয়া শোয়ার্জনেগার একসময় বডিবিল্ডার হিসেবে বিশ্বখ্যাত ছিলেন।

দক্ষিণ আফ্রিকায় গিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। এক ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, সেই অনুষ্ঠানেই হামলার শিকার হন তিনি।

অবশ্য সাথে সাথেই নিরাপত্তারক্ষীরা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় এবং হামলাকারীকেও তখনি জাপটে ধরে আটকে ফেলে নিরাপত্তা কর্মীরা।

৭১ বছর বয়সী বিশ্বখ্যাত এই হলিউড ব্যক্তিত্ব আর্নল্ড শোয়ার্জনেগার ক্লাসিক আফ্রিকা অনুষ্ঠানে তার ভক্তদের মধ্যেই ছিলেন এবং মোবাইল ফোনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

এ সময় পেছন দিক থেকে ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নরকে উড়ন্ত লাথি বা ফ্লাইং কিক দিলে সেখানেই পড়ে যান তিনি।

শোয়ার্জনেগার টুইটারে তাকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার জন্য তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, “উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।”

যদিও তাকে লাথি মারার ওই ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

যাতে দেখা যাচ্ছে জোহানসবার্গের ওই অনুষ্ঠানে প্রাণবন্ত শোয়ার্জনেগার ফটো তুলছিলেন ও দাঁড়িয়ে ভিডিও করছিলেন।

লাথির আঘাতে তিনিও যেমন পড়ে যান তেমনি হামলাকারীও তার পেছনেই পড়ে যায়।

পরে হামলাকারীদের পুলিশে হস্তান্তর করা হয় বলে ওই অনুষ্ঠানের আয়োজকরা জানিয়েছেন।

পরে এক টুইট বার্তায় শোয়ার্জনেগার লেখেন, “আমি ভেবেছিলাম যে আমি ভিড়ের মধ্যে ধাক্কায় পড়ে গেছি যেটা প্রায়ই হয়। পরে আপনাদের মতো ভিডিও দেখেই কেবল বুঝতে পারলাম আমাকে লাথি দেয়া হয়েছে।”

তিনি পরে তার ভক্তদের তার ওপর হামলার বিষয়ের চেয়ে ওই অনুষ্ঠানের দিকে দৃষ্টি দেয়ার অনুরোধ করেন।

তিনি লিখেছেন, “দক্ষিণ আফ্রিকায় আর্নল্ড স্পোর্টসে ৯০টি খেলা ২৪ হাজার অ্যাথলেট অংশ নিচ্ছে। চলুন তাদের দিকেই দৃষ্টি দেই।”

প্রতি বছর মে মাসে আর্নল্ড ক্লাসিক আফ্রিকা ইভেন্টের আয়োজন করা হয় যাতে অনেকগুলো ইভেন্ট থাকে। কিন্তু তাকে যে এই ফ্লাইং কিক মেরেছে এবং কেন মেরেছে তার সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

পতেঙ্গায় ৪০০ টন নকল সার জব্দ এইচএসসি ও সমমানের ফলাফল বুধবার রূপপুর বালিশ কাণ্ড : গরমিল ৩৬ কোটি টাকার এরশাদের মরদেহ রংপুরে বাসা থেকে পুলিশ মিন্নিকে নিয়ে গেছে সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা: নিহত বেড়ে ১১ ‘ও সাকি সাকি’র রিমেকে নোরা ফাতেহির উত্তাপ অর্থ আত্মসাতের মামলায় ফারইস্ট কো-অপারেটিভের চেয়ারম্যান গ্রেপ্তার রংপুরে নেওয়া হচ্ছে এরশাদের মরদেহ শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের কোচ সুজন মেহেরপুরে টানা ষষ্ঠ দিনের মতো বাস চলাচল বন্ধ যে তেল মুখে মাখলে বয়স বাড়বে না অনবরত হাঁচি হলে যা করবেন ফাইভ-জি নেটওয়ার্ক কি ক্যান্সারের ঝুঁকি বাড়াবে? রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় ‘পানিতে ডুবে’ মাদক ব্যবসায়ীর মৃত্যু রাজধানীতে ১৯ লাখ জাল রুপিসহ গ্রেপ্তার ৩ ৩৭তম বিসিএসের সবাই চাকরি পাচ্ছেন শেরপুরে বন্যার কারণে ৪২ বিদ্যালয় বন্ধ ঘোষণা নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ডেঙ্গু নিয়ন্ত্রণে কার্যকর নতুন টিকা ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই বিএনপি ডিজিটাল বাংলাদেশ বোঝে না, ডিজিটাল চুরি বোঝে: তথ্যমন্ত্রী বিদিশাও বললেন, তাই যেন হয় কুড়িগ্রামে পানিতে ডুবে ৫ শিশুর মৃত্যু টমেটো ছাড়াই তৈরি হচ্ছে টমেটো সস, জরিমানা ২০ লাখ মাদ্রাসার ভেতরেই মন্দির! সেই ছয় রান নিয়ে বিতর্ক চলছেই হজ ব্যবস্থাপনার কাজে সৌদি যাচ্ছেন সিইসি চড়া দামের ইলেকট্রিক বাইক আনছে হার্লে ডেভিডসন পাটকলের সাড়ে ৭ কোটি টাকা আত্মসাত: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট