artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১২:৪৬   |  ৩,শ্রাবণ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৬:১৯

অসুস্থ শামীম ওসমান কলকাতার হাসপাতালে ভর্তি

media

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান অসুস্থ হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন। শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শামীম ওসমানের সংসদবিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেশারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে শামীম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার বাদ জোহর বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বাদ আসর আরও বেশ কিছু মসজিদে দোয়া করা হয়। এছাড়া ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দোয়ার তথ্য নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব, আমাদের অহংকার। তিনি এখন অসুস্থ। সর্বস্তরের মানুষ আশা করছে, তিনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে এসে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে। এ জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে দ্রুত সুস্থ করে ফিরিয়ে আনে। বাদ জোহর উনার সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়া বাদ আসরও বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। পাশাপাশি নম পার্কে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে ইরানের সঙ্গে ‘নিঃশর্ত আলোচনায় রাজি’ যুক্তরাষ্ট্র উত্তরায় যুবকের লাশ উদ্ধার দুপুরে সংবাদ সম্মেলনে আসছেন জিএম কাদের শাকিবের ‘বীর’ ছবিতে বুবলীই থাকছেন নায়িকা পরিবহন ধর্মঘটে অচল সিরাজগঞ্জ যমুনার পানি বিপৎসীমার ১২৪ সেমি ওপরে, বিস্তীর্ণ এলাকা প্লাবিত ‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা জিয়ার মুক্তি হতে পারে’ এইচএসসিতে ফেল করে ট্রেনের নিচে ঝাঁপ বৈদেশিক বাণিজ্য আধুনিকায়নে এনবিআরের কর্মপরিকল্পনা উপস্থাপন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে মাঠে নামছে র‌্যাব আদালতে মিন্নির পক্ষে কোনো আইনজীবী দাঁড়াননি কেন? মা পেলেন জিপিএ ৪, মেয়ে ৫ চাঁদের সাতটি মজার তথ্য জেনে নিন দীর্ঘমেয়াদে বাংলাদেশ দলের কোচ হতে চান সুজন সিবিএর সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা বিশ্বকাপ ব্যর্থতায় নতুন কোচ খুঁজছে এশিয়ার দেশগুলো হিন্দু ছাত্রীকে কোরআন বিলি করার নির্দেশ দিলেন ভারতের আদালত রেললাইনের পাশের অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে পাকিস্তানে জামাত-উদ-দাওয়ার প্রধান হাফিজ সাঈদ গ্রেপ্তার শেরেবাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রবেশ মুখে চরম দুর্ভোগ! এইচএসসিও পাস করলেন সেই মা আমিরাতের তেল ট্যাংকার গায়েব করেছে ইরান! ব্যাংক ঋণে করপোরেট গ্যারান্টিতে সতর্কতার তাগিদ পুরান ঢাকায় শতবর্ষী ভবন ধস সেটেলমেন্ট অফিসের দুই কর্মকর্তা গ্রেপ্তার সরকারি জমি উদ্ধারে ডিসিদের দেয়া হবে পুরস্কার ইউরোমানি অ্যাওয়ার্ডস পেলেন আইডিএলসি ইনভেস্টমেন্ট ক্ষেপণাস্ত্র কর্মসূচি নিয়ে আমেরিকার সঙ্গে কখনোই আলোচনা হবে না: ইরান