artk
সোমবার, মে ২০, ২০১৯ ৬:৩২   |  ৬,জ্যৈষ্ঠ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, মে ১৬, ২০১৯ ৬:১৯

অসুস্থ শামীম ওসমান কলকাতার হাসপাতালে ভর্তি

media

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান অসুস্থ হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন। শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শামীম ওসমানের সংসদবিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেশারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে শামীম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া আয়োজন করা হয়েছে। 

বৃহস্পতিবার বাদ জোহর বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বাদ আসর আরও বেশ কিছু মসজিদে দোয়া করা হয়। এছাড়া ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দোয়ার তথ্য নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব, আমাদের অহংকার। তিনি এখন অসুস্থ। সর্বস্তরের মানুষ আশা করছে, তিনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে এসে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে। এ জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে দ্রুত সুস্থ করে ফিরিয়ে আনে। বাদ জোহর উনার সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়া বাদ আসরও বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। পাশাপাশি নম পার্কে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

ইতালিতে ঝড় তুলেছে বাংলাদেশি বংশদ্ভূত ফাইমের মুভি ‘বাংলা’ আদালতের আদেশ না মানায় ‘বাঘাবাড়ী ঘি’কে ২২ লাখ টাকা জরিমানা ছেলের জন্য চিকিৎসা চেয়ে চিকিৎসকের হাতে মার খেলেন বাবা! ছেলেশিশুকে রেখে পালিয়ে গেলেন মা মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী ১৫ টাকার ওষুধের দাম ৬০০ টাকা, জরিমানা ২০ হাজার প্রধানমন্ত্রীর কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি বগুড়া-৬ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী টি জামান নিকেতা ‘ইয়েমেনে সহস্রাধিক মসজিদ ধ্বংস করেছে সৌদি জোট’ ভোটগ্রহণ শেষ, জরিপে এগিয়ে মোদি বাড়ানো হয়েছে মোবাইল ব্যাংকিং লেনদেনের সীমা বিড়ি শিল্প টিকিয়ে রাখতে যৌক্তিক আন্দোলনের সঙ্গে আছি: রসিক মেয়র মোস্তফা ‘দায়িত্ব সঠিকভাবে পালন না করা অপরাধ’ ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানি করা হবে: অর্থমন্ত্রী রূপপুরে হরিলুট: ঠিকাদারি বিল বন্ধের নির্দেশ হরিণের মাংসের অবৈধ ব্যবসা যেভাবে চলে কেউই আইনের ঊর্ধ্বে নয়: দুদক চেয়ারম্যান নিজেকে সমকামী ঘোষণা করলেন ভারতের দ্রুততম নারী ছাত্রলীগ নেত্রী দিশাকে অপহরণের চেষ্টা ক্লাসিফাইড লোন কমিয়ে আনবে পূবালী ব্যাংক তিন মোবাইল কোম্পানিকে ১৫ কোটি টাকা জরিমানা মন্ত্রিসভায় রদবদল, ডা. মুরাদ স্বাস্থ্য থেকে তথ্যে রিপোর্টিং আর মতামত আলাদা করতে হবে: আইনমন্ত্রী এটি পুরোটাই দলীয় অর্জন: মাশরাফি মুক্তিযোদ্ধা স্বীকৃতির ন্যূনতম বয়সের পরিপত্র হাই কোর্টে বাতিল বিশ্বকাপে ক্যারিবীয়দের রিজার্ভ স্কোয়াডে ব্রাভো-পোলার্ড সিডনিতে কুরআন ক্লাসের ইফতার অনুষ্ঠিত ওবায়দুল কাদেরের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ