artk
সোমবার, মে ২০, ২০১৯ ৭:২৩   |  ৬,জ্যৈষ্ঠ ১৪২৬

চুয়াডাঙ্গা প্রতিনিধি

বুধবার, মে ১৫, ২০১৯ ১২:৫৬

চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

media

চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী বাজারের কাছে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী হাফিজুর রহমান (৫০) নামের একজন নিহত হয়েছে। এসময় ছেলে আবু তালহা (১৫) আহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হাফিজুর রহমান উপজেলার নেহালপুর দোকান পাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

নিহতের ছেলে আবু তালহা জানান, সকালে তার বাবাকে নিয়ে সে মোটরসাইকেযোগে হিজলগাড়ী বাজারে যাচ্ছিল। এসময় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে বাবা হাফিজুর রহমান মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎক ডা. কানিজ নাইমা মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, ট্রাকের চালক ট্রাকটি ফেলে পালিয়ে গেছেন। ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে। 

তিনি আরো জানান অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইতালিতে ঝড় তুলেছে বাংলাদেশি বংশদ্ভূত ফাইমের মুভি ‘বাংলা’ আদালতের আদেশ না মানায় ‘বাঘাবাড়ী ঘি’কে ২২ লাখ টাকা জরিমানা ছেলের জন্য চিকিৎসা চেয়ে চিকিৎসকের হাতে মার খেলেন বাবা! ছেলেশিশুকে রেখে পালিয়ে গেলেন মা মুক্তিযোদ্ধা-এতিমদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী ১৫ টাকার ওষুধের দাম ৬০০ টাকা, জরিমানা ২০ হাজার প্রধানমন্ত্রীর কাছে ছাত্রলীগ নেতার খোলা চিঠি বগুড়া-৬ উপনির্বাচনে আ.লীগের প্রার্থী টি জামান নিকেতা ‘ইয়েমেনে সহস্রাধিক মসজিদ ধ্বংস করেছে সৌদি জোট’ ভোটগ্রহণ শেষ, জরিপে এগিয়ে মোদি বাড়ানো হয়েছে মোবাইল ব্যাংকিং লেনদেনের সীমা বিড়ি শিল্প টিকিয়ে রাখতে যৌক্তিক আন্দোলনের সঙ্গে আছি: রসিক মেয়র মোস্তফা ‘দায়িত্ব সঠিকভাবে পালন না করা অপরাধ’ ভর্তুকি দিয়ে হলেও চাল রপ্তানি করা হবে: অর্থমন্ত্রী রূপপুরে হরিলুট: ঠিকাদারি বিল বন্ধের নির্দেশ হরিণের মাংসের অবৈধ ব্যবসা যেভাবে চলে কেউই আইনের ঊর্ধ্বে নয়: দুদক চেয়ারম্যান নিজেকে সমকামী ঘোষণা করলেন ভারতের দ্রুততম নারী ছাত্রলীগ নেত্রী দিশাকে অপহরণের চেষ্টা ক্লাসিফাইড লোন কমিয়ে আনবে পূবালী ব্যাংক তিন মোবাইল কোম্পানিকে ১৫ কোটি টাকা জরিমানা মন্ত্রিসভায় রদবদল, ডা. মুরাদ স্বাস্থ্য থেকে তথ্যে রিপোর্টিং আর মতামত আলাদা করতে হবে: আইনমন্ত্রী এটি পুরোটাই দলীয় অর্জন: মাশরাফি মুক্তিযোদ্ধা স্বীকৃতির ন্যূনতম বয়সের পরিপত্র হাই কোর্টে বাতিল বিশ্বকাপে ক্যারিবীয়দের রিজার্ভ স্কোয়াডে ব্রাভো-পোলার্ড সিডনিতে কুরআন ক্লাসের ইফতার অনুষ্ঠিত ওবায়দুল কাদেরের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু উড়ন্ত লাথির শিকার টার্মিনেটর তারকা আর্নল্ড শোয়ার্জনেগার ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারির ফল প্রকাশ