artk
মঙ্গলবার, মে ২১, ২০১৯ ১১:১২   |  ৭,জ্যৈষ্ঠ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ৫:০৪

মিস ওয়ার্ল্ডের সেই লাবণী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে

media

মিস ওয়ার্ল্ডে বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে ফাইনাল অবধি গিয়েছিলেন তিনি। কিন্তু চূড়ান্ত পর্বে এক ইংরেজি শব্দ ‘উইশ’-এর মানে না বোঝায় ব্যাপক সমালোচনার মুখেই পড়েছিলেন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও ব্যাপক ট্রলের শিকার হন তিনি। সেই আফরিন লাবণীর কথাই বলছি। 

ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার সুবাদে গতকাল ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ তালিকায় উঠে এসেছে তার নাম। কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদটি দেয়া হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত আফরিন লাবণীকে।

সর্বশেষ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লাবণী। চূড়ান্ত পর্ব পর্যন্ত গিয়ে পৌঁছেছিলেন এই শিক্ষার্থী। তবে চূড়ান্ত পর্বে বিচারক ইমির এক প্রশ্নের জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত ও ট্রলড হয়েছিলেন তিনি। তাকে নিয়ে হাস্যরসে চলতে থাকে অন্তর্জালে। টিকটক ভিডিও বানানো হয় সেই সেগমেন্ট নিয়ে।

সেই অনুষ্ঠানে তাকে বিচারক প্রশ্ন করেছিলেন, ‘তোমাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে?’ এমন প্রশ্নে লাবণী জানিয়েছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। লাবণীর এমন উত্তরে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।’ ছাত্ররাজনীতিতে বেশ সক্রিয় লাবনী। এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

তিনি বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। এদিকে কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ায় বেশ উচ্ছ্বসিত মডেল আফরিন লাবণী। একটি গণমাধ্যমকে নিজের এই উচ্ছ্বাস প্রকাশে তিনি বলেন, ‘আমার অনেক বড় স্বপ্নপূরণ হয়েছে। এই ঐতিহ্যবাহী সংগঠনে দায়িত্ব পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়ে আমি ভীষণ আনন্দিত। দল আমার পরিশ্রমের মূল্য দিয়েছে।’ 

ছাত্রলীগ থেকে বহিষ্কার, ক্ষোভে আত্মহত্যার চেষ্টা জারিনের শাহজালালে ৬৫ স্বর্ণের বারসহ যাত্রী আটক ভূমধ্যসাগরে বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন পাকিস্তানিদের ভিসা দেওয়া বন্ধ করে দিল বাংলাদেশ দীর্ঘায়ু লাভে জাপানি ডাক্তারের ৬ পরামর্শ সিডনিতে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ইফতারে যে কারণে ইসবগুলের ভুষির শরবত খাবেন শিগগিরই বাড়ি ফিরতে পারবেন এটিএম শামসুজ্জামান যেসব কারণে হুয়াওয়েকে নিয়ে পশ্চিমা বিশ্ব উদ্বিগ্ন ময়মনসিংহে নদী থেকে ২ শিশুর ভাসমান লাশ উদ্ধার রাজধানীতে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের মৃত্যু নির্ধারিত সময়ের ২৪ দিন পর ১০৪০ টাকা দরে ধান কেনা শুরু খালেদা জিয়াকে রাজনৈতিক উদ্দেশ্যে জেলে রাখা হয়েছে: খ. মাহবুব উৎপাদিত পণ্যে আগাম তারিখ দেয়ায় প্রিন্স ফুডকে ১২ লাখ টাকা জরিমানা নাটোরে রেলের দুই হাজার লিটার তেলসহ গ্রেপ্তার ৪ পাকিস্তানিদের ভিসা দেয়া বন্ধ করে দিল বাংলাদেশ নভেম্বরে ঢাকায় শুরু হচ্ছে ইমার্জিং এশিয়া কাপ সেতু নির্মাণে বেঁচে যাওয়া ৭৩৮ কোটি টাকা ফেরত দিলো জাপানি কোম্পানি কৃষকের কাছ থেকে ধান কেনার সুপারিশ সংসদীয় স্থায়ী কমিটির সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কী বলে ডাকবেন জানতে চেয়ে আবেদন রাজউকের নতুন চেয়ারম্যান সুলতান আহমেদ নকল বিদেশি কসমেটিক্স বিক্রি: আলমাসসহ ৬ প্রতিষ্ঠানকে জরিমানা রাজনীতিবিদদের সম্মানে ‘৩০ টাকার’ ইফতার বিএনপির স্বপ্নের বিশ্বকাপ মিশনে ইংল্যান্ডে অনুশীলন শুরু টাইগারদের ঢাকা ব্যাংকের ২৪তম এজিএম অনুষ্ঠিত বিএনপির নেতৃত্ব খালেদা-তারেকের হাতে নেই: তথ্যমন্ত্রী মিলার বিরুদ্ধে মামলা করলেন সানজারি রূপপুরের বালিশকাণ্ড: গণপূর্তের তদন্ত রিপোর্ট চান হাইকোর্ট যা বললেন রুমিন ফারহানা মনোনয়নপত্র জমা দিলেন রুমিন ফারহানা