artk
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০১৯ ১:০২   |  ৩,শ্রাবণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার, মে ১৪, ২০১৯ ১:২৯

প্রেমিকাকে ধর্ষণের আহ্বান জানিয়ে প্রেমিকের নিলাম

media

এক প্রেমিক অনলাইনে তার দীর্ঘদিনের প্রেমিকাকে নিলামে তুলেছেন। শুধু তাই নয়, নিলামের শিরোনামে ওই প্রেমিক বলেছেন, “তুমি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারো।”

চার বছর ধরে প্রেমিকের সঙ্গে লিভ-ইন করেছিলেন অদ্ভুত হতভাগী ওই প্রেমিকা। কিন্তু প্রেমিক যে এমন কাণ্ড করে বসবেন তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি প্রেমিকা। পরে যখন জেনে গেলেন তখন আতঙ্কিত হওয়া ছাড়া সেই মুহূর্তে কিছুই করার ছিল না তার। 

ইংল্যান্ডের প্রেস্টন শহরের ২০ বছর বয়সী ওই তরুণীর পরিচয় প্রকাশ করা হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ট্যুইটারে নিজের এমন অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। তার এক বন্ধুও শেয়ার করেছেন সেই ঘটনার কথা।

অভিযোগকারী তরুণীর বন্ধুর করা টুইট নিমেষেই ভাইরাল হয়ে যায়। কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ৫০ হাজার লাইক ও রিট্যুইট হয়েছে।

টুইটে বলা হয়, প্রেমিকের ফোনে তাদের এনগেজমেন্ট রিংয়ের কোনো তথ্য রয়েছে কিনা তা খুঁজতে গিয়ে চমকে যান প্রেমিকা। তিনি কয়েকটি ই-মেইলে দেখতে পান, তার প্রেমিক সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিজ্ঞাপন পোস্ট করেছেন।

যেখানে বলা হয়েছে, তার প্রেমিকাকে যারা ধর্ষণ করতে ইচ্ছুক; তারা যেন যোগাযোগ করেন। “আপনি আমার প্রেমিকাকে ধর্ষণ করতে পারেন।”

তরুণীর বন্ধু আরো বলেছেন, ওই প্রেমিক তার গার্লফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় নানা ছবি ও ভিডিও ধারণ করে রাখতেন। সেগুলো অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের কাছে পাঠিয়ে দিতেন। আর এই ভিডিও ছবি দেখিয়ে নিজের প্রেমিকাকে ধর্ষণের চুক্তি করতেন তিনি।

পরে মোবাইল মেসেজে নিজের সঙ্গে প্রেমিকের কথোপকথনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন ওই তরুণী। পুলিশের দ্বারস্থও হন তিনি। পরে প্রেমিক তার কাছে ক্ষমা চান। তবে ওই তরুণী তাকে ক্ষমা করতে অপারগতা প্রকাশ করেছেন। এ ঘটনার তদন্ত করছে পুলিশ।

রিফাত হত্যা: তৃতীয় আসামি রিশান ফরাজী গ্রেপ্তার আদালতে নিজেকে নির্দোষ দাবি মিন্নির সিরাজগঞ্জের কাজীপুরে রিং বাঁধের ৬০ মিটার ধসে গেছে ইরানের সঙ্গে ‘নিঃশর্ত আলোচনায় রাজি’ যুক্তরাষ্ট্র উত্তরায় যুবকের লাশ উদ্ধার দুপুরে সংবাদ সম্মেলনে আসছেন জিএম কাদের শাকিবের ‘বীর’ ছবিতে বুবলীই থাকছেন নায়িকা পরিবহন ধর্মঘটে অচল সিরাজগঞ্জ যমুনার পানি বিপৎসীমার ১২৪ সেমি ওপরে, বিস্তীর্ণ এলাকা প্লাবিত ‘রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে খালেদা জিয়ার মুক্তি হতে পারে’ এইচএসসিতে ফেল করে ট্রেনের নিচে ঝাঁপ বৈদেশিক বাণিজ্য আধুনিকায়নে এনবিআরের কর্মপরিকল্পনা উপস্থাপন কিশোর গ্যাং নিয়ন্ত্রণে মাঠে নামছে র‌্যাব আদালতে মিন্নির পক্ষে কোনো আইনজীবী দাঁড়াননি কেন? মা পেলেন জিপিএ ৪, মেয়ে ৫ চাঁদের সাতটি মজার তথ্য জেনে নিন দীর্ঘমেয়াদে বাংলাদেশ দলের কোচ হতে চান সুজন সিবিএর সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা বিশ্বকাপ ব্যর্থতায় নতুন কোচ খুঁজছে এশিয়ার দেশগুলো হিন্দু ছাত্রীকে কোরআন বিলি করার নির্দেশ দিলেন ভারতের আদালত রেললাইনের পাশের অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে পাকিস্তানে জামাত-উদ-দাওয়ার প্রধান হাফিজ সাঈদ গ্রেপ্তার শেরেবাংলা নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রবেশ মুখে চরম দুর্ভোগ! এইচএসসিও পাস করলেন সেই মা আমিরাতের তেল ট্যাংকার গায়েব করেছে ইরান! ব্যাংক ঋণে করপোরেট গ্যারান্টিতে সতর্কতার তাগিদ পুরান ঢাকায় শতবর্ষী ভবন ধস সেটেলমেন্ট অফিসের দুই কর্মকর্তা গ্রেপ্তার সরকারি জমি উদ্ধারে ডিসিদের দেয়া হবে পুরস্কার ইউরোমানি অ্যাওয়ার্ডস পেলেন আইডিএলসি ইনভেস্টমেন্ট