artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ১:৩৬   |  ১,কার্তিক ১৪২৬
শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯ ৯:১৩

সিডনিতে বৈশাখী মেলা, পৌঁছেছেন শিল্পী ফেরদৌস ওয়াহিদ ও হাবিব

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media
সংগীত পিপাসুদের কথা বিবেচনা করে এবার দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পী হাবিব ও ফেরদৌস ওয়াহিদকে আমন্ত্রণ জানানো ও তাঁদের ভিসা নিশ্চিত হয়েছে

আগামী শনিবার (৬ এপ্রিল) ফেয়ারফিল্ড বৈশাখী মেলায় যোগ দিতে হাবিব ও  ফেরদৌস ওয়াহিদ সিডনি এসে পৌঁছেছেন।

বৃহস্পতিবার রাতে বৈশাখী মেলা কমিটির আহ্বায়ক গাউসুল আলম শাহজাদাসহ মেলা কমিটির অন্যান্য সদস্যরা বিমানবন্দরে তাদের ফুলেল অভ্যর্থনা জানান

এর আগে গত ৫ মার্চ (মঙ্গলবার) বঙ্গবন্ধু পরিষদ সিডনি অস্ট্রেলিয়া তাদের আগামী ৬ এপ্রিল অনুষ্ঠিতব্য ফেয়ারফিল্ড বৈশাখী মেলা উপলক্ষে রকডেলস্থ একটি ফাংশন সেন্টারে মতবিনিময় আয়োজন করে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মেলা কমিটির আহ্বায়ক গাউসুল আলম শাহজাদা জানান, এই নতুন ভেন্যুতে গতবারের প্রথম আয়োজন ব্যাপক প্রশংসা অর্জন করে। দর্শনার্থীদের সুবিধার কথা বিবেচনায় রেখে টেম্পি মেলায় বিশাল জনসমাবেশ, স্থান সংকুলান ও পার্কিংয়ের সমস্যার কারণে টেম্পি রিজার্ভ হতে মেলা গত বছর ফেয়ারফিল্ড শো গ্রাউন্ডে স্থানান্তর করা হয়েছে। মেলা প্রাঙ্গণে প্রায় দুই হাজারেরও বেশি ফ্রি পার্কিং আছে। এছাড়াও এটিএম বুথ, নামাজের ব্যবস্থাসহ আশেপাশে আরো পার্কিংয়ের সুবিধা আছে। দর্শক শ্রোতাদের সুবিধা বিবেচনা করে অনলাইন এ টিকিট প্রাপ্তির বন্দোবস্ত করা হয়েছে।

অন্য এক প্রশ্নের তিনি জবাবে বলেন, মেলা চত্বর সদ্য সংস্কার করায় মেলার পরিবেশ আরও মনোরম ও আকর্ষণীয়  হয়েছে। ফলে একই জায়গায় বসে শান্তিপূর্ণ পরিবেশে দর্শনার্থীরা সব ধরণের সেবা ও সুযোগ সুবিধা উপভোগসহ মেলার ভেনুতে একসাথে হাজার লোক একত্রিত হয়ে ভেন্যুর কেন্দ্রে অবস্থিত মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

মেলায় বিবিধ সুবিধাদির কথা উল্লেখ করে তিনি সাংবাদিকদের জানান, অতীতের ধারাবাহিকতায় এইবারও মেলা প্রাঙ্গনে বিভিন্ন রকমের সুস্বাদু খাবার ও বিপণন সামগ্রীর ষ্টল বরাদ্দ দেয়া হয়েছে। বাচ্চাদের বিনোদনের জন্য থাকছে বিভিন্ন রাইডস। সাটল বাস সার্বক্ষণিকভাবে রেলওয়ে স্টেশন থেকে মেলা ভেনুতে যাত্রী পরিবহনের জন্য নিয়োজিত থাকবে।

মেলার সাংস্কৃতিক সম্পাদক সঞ্জয় তাবু জানান, সংগীত পিপাসুদের কথা বিবেচনা করে এবার দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পী হাবিব ও ফেরদৌস ওয়াহিদকে আমন্ত্রণ জানানো ও তাঁদের ভিসা নিশ্চিত হয়েছে। প্রতিবারের মতো এবারেও মেলায় থাকছে বর্ণিল আলোকসজ্জা ও জমকালো ফায়ার ওয়ার্কস।

অনলাইনে টিকিট পেতে এই লিংকে ক্লিক করুন: বৈশাখী মেলা

১৭ বছর বয়সেই ডাবল সেঞ্চুরি! আ. লীগ নেতার নেতৃত্বে পূজা মণ্ডপে হামলা, প্রতিমা ভাংচুর বড় ভাইদের নির্দেশেই আবরারকে মুখে কাপড় দিয়ে মারা হয়: সাদাত ‘দেশের মানুষের উচিত হবে সরকারকে ঘাড় ধরে বের করে দেয়া’ ‘ইরানে সাইবার হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র’ বড়পুকুরিয়া দুর্নীতি: সাবেক এমডিসহ কারাগারে ৩ অর্থ আত্মসাত: স্বাস্থ্য অধিদপ্তরের ৯ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব চাঁদ থেকে পারমাণবিক বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করবে ভারত! আবরার হত্যা মামলায় চার্জশিট পাওয়া মাত্র বিচারকাজ শুরু: আইনমন্ত্রী বিদ্যুৎখাতে বিনিয়োগ করবে সৌদির বিয়াদ গ্রুপ জামালপুর হাসপাতালের কম্পিউটার অপারেটর খোকন গ্রেফতার আবরার স্মরণে সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ড শুরু বৃহস্পতিবার এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী