artk
শুক্রবার, এপ্রিল ৫, ২০১৯ ৯:১৩

সিডনিতে বৈশাখী মেলা, পৌঁছেছেন শিল্পী ফেরদৌস ওয়াহিদ ও হাবিব

নাইম আবদুল্লাহ, সিডনি সংবাদদাতা
media
সংগীত পিপাসুদের কথা বিবেচনা করে এবার দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পী হাবিব ও ফেরদৌস ওয়াহিদকে আমন্ত্রণ জানানো ও তাঁদের ভিসা নিশ্চিত হয়েছে

আগামী শনিবার (৬ এপ্রিল) ফেয়ারফিল্ড বৈশাখী মেলায় যোগ দিতে হাবিব ও  ফেরদৌস ওয়াহিদ সিডনি এসে পৌঁছেছেন।

বৃহস্পতিবার রাতে বৈশাখী মেলা কমিটির আহ্বায়ক গাউসুল আলম শাহজাদাসহ মেলা কমিটির অন্যান্য সদস্যরা বিমানবন্দরে তাদের ফুলেল অভ্যর্থনা জানান

এর আগে গত ৫ মার্চ (মঙ্গলবার) বঙ্গবন্ধু পরিষদ সিডনি অস্ট্রেলিয়া তাদের আগামী ৬ এপ্রিল অনুষ্ঠিতব্য ফেয়ারফিল্ড বৈশাখী মেলা উপলক্ষে রকডেলস্থ একটি ফাংশন সেন্টারে মতবিনিময় আয়োজন করে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মেলা কমিটির আহ্বায়ক গাউসুল আলম শাহজাদা জানান, এই নতুন ভেন্যুতে গতবারের প্রথম আয়োজন ব্যাপক প্রশংসা অর্জন করে। দর্শনার্থীদের সুবিধার কথা বিবেচনায় রেখে টেম্পি মেলায় বিশাল জনসমাবেশ, স্থান সংকুলান ও পার্কিংয়ের সমস্যার কারণে টেম্পি রিজার্ভ হতে মেলা গত বছর ফেয়ারফিল্ড শো গ্রাউন্ডে স্থানান্তর করা হয়েছে। মেলা প্রাঙ্গণে প্রায় দুই হাজারেরও বেশি ফ্রি পার্কিং আছে। এছাড়াও এটিএম বুথ, নামাজের ব্যবস্থাসহ আশেপাশে আরো পার্কিংয়ের সুবিধা আছে। দর্শক শ্রোতাদের সুবিধা বিবেচনা করে অনলাইন এ টিকিট প্রাপ্তির বন্দোবস্ত করা হয়েছে।

অন্য এক প্রশ্নের তিনি জবাবে বলেন, মেলা চত্বর সদ্য সংস্কার করায় মেলার পরিবেশ আরও মনোরম ও আকর্ষণীয়  হয়েছে। ফলে একই জায়গায় বসে শান্তিপূর্ণ পরিবেশে দর্শনার্থীরা সব ধরণের সেবা ও সুযোগ সুবিধা উপভোগসহ মেলার ভেনুতে একসাথে হাজার লোক একত্রিত হয়ে ভেন্যুর কেন্দ্রে অবস্থিত মঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

মেলায় বিবিধ সুবিধাদির কথা উল্লেখ করে তিনি সাংবাদিকদের জানান, অতীতের ধারাবাহিকতায় এইবারও মেলা প্রাঙ্গনে বিভিন্ন রকমের সুস্বাদু খাবার ও বিপণন সামগ্রীর ষ্টল বরাদ্দ দেয়া হয়েছে। বাচ্চাদের বিনোদনের জন্য থাকছে বিভিন্ন রাইডস। সাটল বাস সার্বক্ষণিকভাবে রেলওয়ে স্টেশন থেকে মেলা ভেনুতে যাত্রী পরিবহনের জন্য নিয়োজিত থাকবে।

মেলার সাংস্কৃতিক সম্পাদক সঞ্জয় তাবু জানান, সংগীত পিপাসুদের কথা বিবেচনা করে এবার দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পী হাবিব ও ফেরদৌস ওয়াহিদকে আমন্ত্রণ জানানো ও তাঁদের ভিসা নিশ্চিত হয়েছে। প্রতিবারের মতো এবারেও মেলায় থাকছে বর্ণিল আলোকসজ্জা ও জমকালো ফায়ার ওয়ার্কস।

অনলাইনে টিকিট পেতে এই লিংকে ক্লিক করুন: বৈশাখী মেলা

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা