artk
শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ৬:৩২   |  ১৩,বৈশাখ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

শুক্রবার, মার্চ ২২, ২০১৯ ৫:০০

এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি

media

দুটি মসজিদে হামলার ঘটনায় যখন গোটা নিউজিল্যান্ড শোকাহত, তখন এর মধ্যে দেশটির খোদ প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্নকেই দেওয়া হয়েছে হত্যার হুমকি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে এ হুমকি দেয়া হয়। খবর নিউজিল্যান্ড হেরাল্ডের।

দুটি মসজিদে হামলার ঘটনায় যখন গোটা নিউজিল্যান্ড শোকাহত, তখন এর মধ্যে দেশটির খোদ প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডার্নকেই দেওয়া হয়েছে হত্যার হুমকি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে এ হুমকি দেয়া হয়। খবর নিউজিল্যান্ড হেরাল্ডের।

জানা গেছে, বন্দুকের একটি ছবি দিয়ে ‘পরবর্তীতে আপনি’ ক্যাপশন লেখা একটি টুইট প্রধানমন্ত্রীকে পাঠানো হয়।

পুলিশ এ ব্যাপারে তদন্ত শুরু করেছে।

নিউজিল্যান্ড হেরাল্ড বলছে, তারা এটা বুঝতে পেরেছে যে, ওই টুইটার অ্যাকান্টটি হত্যার হুমকির দেওয়ার ৪৮ ঘণ্টা পর স্থানীয় সময় বিকাল ৪টায় বন্ধ করে দেয়া হয়েছে।

এদিকে ‘পরবর্তীতে আপনি’ ক্যাপশনসহ বন্দুকের একটি ছবি দিয়ে করা আরেকটি পোস্ট প্রধানমন্ত্রী আরডার্ন ও নিউজিল্যান্ড পুলিশকে ট্যাগ করা হয়েছে।

বাতিল করে দেয়া ওই অ্যাকাউন্টটিতে ইসলামবিরোধী বিষয় ও শ্বেতাঙ্গদের আধিপত্যবাদী বিভিন্ন ঘৃণাসূচক বক্তব্য ছিল।

পুলিশের একজন কর্মকর্তা হেরাল্ডকে বলেছেন, টুইটারের ওই কমেন্ট সম্পর্কে পুলিশ অবগত এবং এ ব্যাপারে তদন্ত চলছে।

শপথের জন্য আমরা চাপ দিতে যাব কেন: প্রধানমন্ত্রী শোয়েব আখতারের চোখে বিশ্বকাপের সেরা অধিনায়ক মাশরাফি সাকিবের মুখে লম্বা দাড়ি! কিসের প্রতিবাদ? শ্রীলংকার পুলিশ প্রধানের পদত্যাগ বিএনপি থেকে বহিষ্কার হলেও এমপি পদ যাবে না: আইনমন্ত্রী ২০১৯ বিশ্বকাপে আম্পায়ার থাকছেন যারা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের ২০ সদস্যের প্রতিনিধি দল কক্সবাজারে ‘২ জলদস্যু দলের গোলাগুলিতে’ ২ জন নিহত বিয়ের গুঞ্জন উড়িয়ে দিলেন সাবিলা প্রিয় নুসরাত শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা কমানো হয়েছে ঝিনাইদহে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু মোবাইলে আসক্তির কারণেই ভাঙছে সম্পর্ক! বিশ্ব মেধাসম্পদ দিবস শুক্রবার কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত ডায়াবেটিস এড়াতে আগে থেকেই যে প্রস্তুতি নিবেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অভিভাবক সমাবেশ শুক্রবার চুয়াডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন