artk
শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ৬:৩৫   |  ১৩,বৈশাখ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

শুক্রবার, মার্চ ২২, ২০১৯ ৪:৪৮

বিমানবন্দরে অভিনেত্রীর খোঁপার ভিতর ইয়াবা!

media

তবে মাদক পাচারে জড়িত নন দাবি জানিয়ে ওই অভিনেত্রী দাবি করেন, তিনি একবারই মাদকটি ব্যবহার করেছেন। দ্বিতীয়বারের জন্য এটি ব্যবহার করতে নিয়ে যাচ্ছিলেন। এ ঘটনার তদন্তকারী অফিসার জানান, কলকাতার একটি পাঁচতারা হোটেলের ডিস্কো পার্টিতে এ মাদক নিয়েছেন এই অভিনেত্রী। এরপর সেখান থেকেই এটি সংগ্রহ করে মুম্বাই ফিরছিলেন।

মডেলিং, রুপালী পর্দায় অভিনয় সবই করেছেন তিনি। রীতিমত সেলিব্রেটি। তাই সাধারণ তল্লাশি করেই এই অভিনেত্রীকে ছেড়ে দিচ্ছিলেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা।

কিন্তু হঠাতই ওই অভিনেত্রীর চুলের পরিপাটি খোঁপায় চোখ পড়ে যায় এক নিরাপত্তাকর্মীর। আর সেই খোঁপা খুলতেই বেরিয়ে এলো নিষিদ্ধ মাদক ইয়াবা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাই বিমানবন্দরে।

ভারতীয় সংবাদম্যাধমের খবর, ওই সেলিব্রেটি তরুণীকে সাধারণ তল্লাশি শেষে প্রায় ছেড়েই দিচ্ছিলেন সিআইএসএফ (সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স)কর্মীরা।

এ সময় অভিজ্ঞ এক সিআইএসএফ কর্মীর সন্দেহ হয় যে, তিনি তার চুলের খোঁপায় কিছু একটা লুকিয়েছেন।

সিআইএসএফ সূত্রে জানায়, প্রথমে খোঁপা খুলে দেখাতে রাজি হননি ওই অভিনেত্রী। পরে সিআইএসএফ কর্মীর চাপে খোঁপা খুলতেই বেরিয়ে আসে প্লাস্টিকের একটি প্যাকেট।

সেই প্যাকেট থেকে পাওয়া রঙিন ট্যাবলেটগুলো বিশেষজ্ঞদের দ্বারা পরীক্ষা করে নিশ্চিত হয় যে, সেগুলো নিষিদ্ধ মাদক ‘ইয়াবা’।

এরপর নিষিদ্ধ মাদক বহনের অপরাধে তাকে নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছে সিআইএসএফ সূত্র।

তবে মাদক পাচারে জড়িত নন দাবি জানিয়ে ওই অভিনেত্রী দাবি করেন, তিনি একবারই মাদকটি ব্যবহার করেছেন। দ্বিতীয়বারের জন্য এটি ব্যবহার করতে নিয়ে যাচ্ছিলেন। এ ঘটনার তদন্তকারী অফিসার জানান, কলকাতার একটি পাঁচতারা হোটেলের ডিস্কো পার্টিতে এ মাদক নিয়েছেন এই অভিনেত্রী। এরপর সেখান থেকেই এটি সংগ্রহ করে মুম্বাই ফিরছিলেন।

তদন্তকারীর জিজ্ঞাসাবাদে ওই পার্টিতে কলকাতা ও মুম্বাইয়ের মডেলিং এবং ফ্যাশন জগতের অনেক জনপ্রিয় সেলিব্রেটিরা উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন ওই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, টালিউডের জনপ্রিয় মুখ এই অভিনেত্রী। ২০০৯ সাল থেকে একাধিক বাংলা ছবিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। গত পাঁচ বছর ধরে মুম্বাইয়ে থাকছেন তিনি। সেখানে মডেলিংয়ের পাশাপাশি বেশ কয়েকটি তেলুগু ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।

শপথের জন্য আমরা চাপ দিতে যাব কেন: প্রধানমন্ত্রী শোয়েব আখতারের চোখে বিশ্বকাপের সেরা অধিনায়ক মাশরাফি সাকিবের মুখে লম্বা দাড়ি! কিসের প্রতিবাদ? শ্রীলংকার পুলিশ প্রধানের পদত্যাগ বিএনপি থেকে বহিষ্কার হলেও এমপি পদ যাবে না: আইনমন্ত্রী ২০১৯ বিশ্বকাপে আম্পায়ার থাকছেন যারা রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের ২০ সদস্যের প্রতিনিধি দল কক্সবাজারে ‘২ জলদস্যু দলের গোলাগুলিতে’ ২ জন নিহত বিয়ের গুঞ্জন উড়িয়ে দিলেন সাবিলা প্রিয় নুসরাত শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা কমানো হয়েছে ঝিনাইদহে মা-মেয়েকে কুপিয়ে হত্যা চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-ছেলের মৃত্যু মোবাইলে আসক্তির কারণেই ভাঙছে সম্পর্ক! বিশ্ব মেধাসম্পদ দিবস শুক্রবার কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত ডায়াবেটিস এড়াতে আগে থেকেই যে প্রস্তুতি নিবেন সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে অভিভাবক সমাবেশ শুক্রবার চুয়াডাঙ্গায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা হামলাকারীদের লাশ নেবেন না শ্রীলংকার মুসলিমরা চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ছে না ক্ষমা না চাইলে শমীর সংবাদ বর্জন কৃষককে গুলি করে হত্যা করলেন আ. লীগ নেতা ৯০ ভাগ স্কুলের পাশে সিগারেট বিক্রি হয় বন্ধ হচ্ছে সাড়ে ২০ লাখ সিম হয় দুর্নীতিবাজরা থাকবে, না হয় আমি থাকব: গণপূর্তমন্ত্রী মোদির বিরুদ্ধে লড়াই করবেন অজয় রায় মুশফিকের ব্যাটে কপাল ফাটলো কোচের! দুই সন্তানসহ আত্মঘাতী এক হামলাকারীর অন্তঃসত্ত্বা স্ত্রী, তিন পুলিশ নিহত নিজেকে প্রেসিডেন্ট প্রার্থী ঘোষণা করলেন জো বাইডেন