artk
মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৬, ২০১৯ ৯:৫৪

কুষ্টিয়ায় দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া প্রতিনিধি
media

পুলিশের ধারণা মাদক ব্যবসা নিয়ে জটিলতায় প্রতিপক্ষের সাথে এই গোলাগুলির ঘটনা ঘটতে পারে

কুষ্টিয়ার কুমারখালীতে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

সোমবার রাত সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ইমদাদ খুনকার (৩৮)। তিনি কুষ্টিয়ার ইবি থানার রঞ্জিতপুর গ্রামের কটা খুনকার ওরফে রাফি’র ছেলে।

পুলিশের ধারণা মাদক ব্যবসা নিয়ে জটিলতায় প্রতিপক্ষের সাথে এই গোলাগুলির ঘটনা ঘটতে পারে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান জানান, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশেকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে, জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তুল, ৩ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা