artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ২:৫৪   |  ১,কার্তিক ১৪২৬
সোমবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৯ ১২:১২

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি
media

জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

১০২ ইয়াবা কারবারির আত্মসমর্পণের পরদিন কক্সবাজারের টেকনাফের নাজিরপাড়া এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার দিনগত গভীর রাতে ওই ইয়াবা বড়িগুলো জব্দ করা হয়।

টেকনাফ-২ এর বিজিবির পরিচালক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী জানান, রাতে টেকনাফের নাজিরপাড়ার লেজুরপাড়া লবণের মাঠ দিয়ে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে পারে। এমন গোপন খবর পেয়ে নাজিরপাড়া বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মো. শাহ আলমের নেতৃত্বে একটি বিশেষ টহলদল ওই এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় রাত পৌনে ১টার দিকে সন্দেহজনকভাবে একজন লোক দৌড়াতে দেখেন বিজিবি সদস্যরা। বিজিবি সদস্যরা থামতে বললেও লোকটি একটি পোটলা ফেলে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরে ওই এলাকার লবণ মাঠ থেকে পোটলাটি জব্দ করা হয়। পরে তার ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, জব্দ হওয়া ইয়াবা বড়িগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে সবার উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এর আগে শনিবার (১৬ ফেব্রুয়ারি) টেকনাফে স্বরাষ্ট্রমন্ত্রীর হাত থেকে ফুল নিয়ে ১০২ জন চিহ্নিত ইয়াবাবিক্রেতা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এ সময় তারা সাড়ে ৩ লাখ ইয়াবা, ৩০টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড তাজা কার্তুজও জমা দেন। পরেরদিন সন্ধ্যায় এদের সবাইকে কারাগারে পাঠানো হয়। কিন্তু ওইদিন শনিবার সন্ধ্যায়ও কক্সবাজার শহরের লিংকরোড থেকে ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। এর একদিন পরেই আবার বিজিবি উদ্ধার করলো ২০ হাজার ইয়াবা বড়ি।

১৭ বছর বয়সেই ডাবল সেঞ্চুরি! আ. লীগ নেতার নেতৃত্বে পূজা মণ্ডপে হামলা, প্রতিমা ভাংচুর বড় ভাইদের নির্দেশেই আবরারকে মুখে কাপড় দিয়ে মারা হয়: সাদাত ‘দেশের মানুষের উচিত হবে সরকারকে ঘাড় ধরে বের করে দেয়া’ ‘ইরানে সাইবার হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্র’ বড়পুকুরিয়া দুর্নীতি: সাবেক এমডিসহ কারাগারে ৩ অর্থ আত্মসাত: স্বাস্থ্য অধিদপ্তরের ৯ কর্মকর্তা-কর্মচারীকে দুদকে তলব চাঁদ থেকে পারমাণবিক বোমা ফেলে পাকিস্তানকে ধ্বংস করবে ভারত! আবরার হত্যা মামলায় চার্জশিট পাওয়া মাত্র বিচারকাজ শুরু: আইনমন্ত্রী বিদ্যুৎখাতে বিনিয়োগ করবে সৌদির বিয়াদ গ্রুপ জামালপুর হাসপাতালের কম্পিউটার অপারেটর খোকন গ্রেফতার আবরার স্মরণে সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ড শুরু বৃহস্পতিবার এসিসি ইমার্জিং নারী এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের বিবিসির ১০০ নারীর তালিকায় রোহিঙ্গা ক্রিকেটার জেসমিন বিদ্যালয়ের গণ্ডি না পেরিয়েও বিজ্ঞানী বাবরি মসজিদ মামলার শুনানি শেষ, হট্টগোলের পর রায় স্থগিত পুঁজিবাজারের সূচকে পতন ভারত টেস্টে তাসকিনকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা এবার আমরণ অনশনের হুমকি নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের খাগড়াছড়িতেও দুর্নীতিবিরোধী অভিযান চালানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইমরান খানের সাথে সৌরভকে তুলনা করলেন শোয়েব আখতার দুর্ঘটনা এড়াতে চালক-পথচারী সবাইকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী ১০০ বলের ক্রিকেট ড্রাফটে বাংলাদেশের ১১ জন বিশেষ প্রয়োজন ছাড়া শিল্পী সমিতিতে প্রবেশ নিষেধ চট্টগ্রাম মেডিকেলের ডাক্তার-নার্সদের নোবেল দেয়া উচিত: মেয়র নাছির পীরগঞ্জে পুলিশ-গ্রামবাসী সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৫ গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৭ কর্মকর্তার পদত্যাগ ন্যাম সম্মেলনে যোগ দিতে বুধবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী