artk
বুধবার, ফেব্রুয়ারী ৬, ২০১৯ ১:৩৩

বগুড়ায় বিষপানে পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

media

রোজিনার পুলিশে চাকরি করাটা তার স্বামী পছন্দ করতেন না। চাকরি ছাড়ার জন্য তাকে মারপিটও করা হতো।

বগুড়ায় বিষপান করে রোজিনা খাতুন (৩১) নামে এক পুলিশ কর্মকর্তা আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার দুপুরে বিষপান করলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। রাতে সেখানে চিকিৎসাধীন থেকে রোজিনার মৃত্যু হয়।

নিহত রোজিনা ধুনট থানার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই)। তিনি নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের নান্নু মিয়ার মেয়ে।

পরিবারের সদস্যদের দাবি, পারিবারিক কারণে রোজিনা আত্মহত্যা করেছেন।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, এএসআই রোজিনার আত্মহত্যার কারণ অজ্ঞাত।

বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজ মণ্ডল জানান, বুধবার দুপুরে ময়নাতদন্ত শেষে রোজিনার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জানা গেছে, রোজিনা খাতুন ২০০৭ সালে পুলিশ কনস্টেবল পদে যোগ দেন। পরের বছর একই গ্রামের আবদুল লতিফ মোল্লার ছেলে হাসান আলীর সঙ্গে বিয়ে হয়। তিনি স্থানীয় দমদমা কারিগরি স্কুলের সহকারী শিক্ষক। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এএসআই পদোন্নতি পাওয়ার পর গত বছরের ১৮ জানুয়ারি তিনি ধুনট থানায় যোগদান করেন। থানা ভবনের পাশে একটি বাসা ভাড়া নেন। চাকরির কারণে স্বামী হাসান আলী সিংড়ায় থাকেন।

এদিকে রোজিনা খাতুন মঙ্গলবার বেলা ১২টার দিকে বাসায় বিষপান করেন। এ সময় তার মা ও বাবা বাসায় ছিলেন। তাকে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রাত ৯টার দিকে তিনি মারা যান।

ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোহাম্মদ সালেহ জানান, রোজিনা বিষাক্ত ট্যাবলেট সেবন করেছিলেন।

রোজিনার বাবা নান্নু মিয়া জানান, পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে গত ৫-৬ বছর ধরে বিরোধ চলছিল। জামাতা হাসান আলী গত বৃহস্পতিবার এখানে আসেন এবং শনিবার চলে যান। এর পর থেকে রোজিনার মন খারাপ ছিল।

প্রতিবেশীরা জানান, রোজিনার পুলিশে চাকরি করাটা তার স্বামী পছন্দ করতেন না। চাকরি ছাড়ার জন্য তাকে মারপিটও করা হতো। তিনি মাঝে মাঝে তার ফেসবুকে হতাশার কথা শেয়ার করতেন।

ধুনট থানার ওসি (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, তদন্ত করলে এএসআই রোজিনার আত্মহত্যার কারণ জানা যাবে। এ ব্যাপারে বগুড়া সদর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ