artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ৯:১৮   |  ৬,কার্তিক ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ৫, ২০১৯ ৯:১৯

বিশ্ব ভালোবাসা দিবসে আমারি ঢাকার বিশেষ চমক

স্টাফ রিপোর্টার
media

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে প্রিয়জনের জন্য বিশেষ আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও রোমান্টিক ডাইনিং অফার দিচ্ছে রাজধানীর অভিজাত হোটেল ঢাকা। 

এছাড়া ভালোবাসার মানুষটির সঙ্গে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে থাকছে বিশেষ চমক। আর ক্যাসকেড লবি লাউঞ্জে থাকছে অসাধারণ সেট মেন্যু।

লেভেল ১৩তে পাবেন আমায়া ফুড গ্যালারির ভ্যালেনটাইন স্পেশাল গুড়াডং সার্ভিস। প্রতিটি কাপল টেবিলে এই সেবা প্রদান করবে আমারির দক্ষ শেফরা। উপভোগ করতে পারবেন বিখ্যাত স্প্যানিশ পায়েলা এই বিশেষ গুড়াডং সার্ভিসের আওতায়। 

বিশেষ এই দিনকে স্মরণীয় করতে বাড়তি আকর্ষণ হিসেবে আমারিতে থাকছে- ইন্টারেক্টিভ চাইনিজ, জাপানিজ, থাই ও ইতালিয়ান ফুড। ল্যাম্ব, চিকেন, প্রন, হরেক পদের আকর্ষণীয় মিষ্টান্ন, আইসক্রিম, বারবিকিউ, সুশি, লাইভ নুডুল সুপ স্টেশনসহ ১০০টিরও বেশি পদের সমারোহ থাকছে এই লাইভ বুফে স্টেশনে।  

কাপলরা এই অফার উপভোগ করতে পারবেন মাত্র ১০ হাজার টাকায়। আর মাত্র ৫ হাজার টাকায় উপভোগ করতে পারবেন সিঙ্গেল বুফে।  

ক্যাসকেড লবি লাউঞ্জে থাকবে এক্সক্লুসিভ ৪ কোর্স সেট মেন্যু। স্প্যানিশ, ইতালিয়ান, কন্টিনেন্টাল খাবার আর সংমিশ্রণ থাকবে এতে। প্রতি কাপল এই অফারটি উপভোগ করতে পারবেন মাত্র ৭ হাজার টাকায়। 

১৪ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি আমারি ঢাকার ব্রিজ স্পাতে একটি ট্রিটমেন্ট এর সাথে পাচ্ছেন আর একটি সম্পূর্ণ ফ্রি! ডিলাক্স রুম থাকছে ১৬ হাজার টাকায়। 

এই রুম প্যাকেজে থাকবে ব্রেকফাস্ট, সেট ডিনার মেনু, লেট চেকআউট, ইন্টারনেট, সুইমিং পুল, জিমের সুব্যবস্থা। 

বিশেষ এই প্যাকেজ এ রুম বুকিং দেয়া যাবে ফেব্রুয়ারি ১৪ থেকে ১৬ পর্যন্ত।   

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭৭৭৭৯৬৪৪৪, ০১৭০৮১২৪৬৯৫, ০১৭৭৭৭১৯৩১৯ নম্বরে।

মালদ্বীপকে ৬-০ গোলে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ কাশ্মীর নিয়ে পাকিস্তানের পক্ষে কথা বলায় মোদির তুরস্ক সফর বাতিল স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার বেয়াইয়ের মুখে প্রস্রাবের হুমকি বেয়াইনের! লক্ষ্মীপুরে ছাত্রলীগে নেতার ওপর হামলা কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা