artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৩:৪০   |  ৪,ভাদ্র ১৪২৬
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৮:৩৩

বুলবুলের মৃত্যুতে শোকাহত আলাউদ্দীন আলী হাসপাতালে

বিনোদন ডেস্ক
media
আলাউদ্দীন আলী একাধারে একজন সংগীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী

সহকর্মী আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা তিনি মেনে নিতে পারছিলেন না সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলী। দিনভর সহকর্মীর কথা চিন্তা করে তিনি নিজেই অসুস্থ হয়ে পড়েন।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার স্ত্রী ফারজানা মিমি নিশ্চিত করেছেন।

ফারজানা মিমি জানান, জনপ্রিয় সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুটা তিনি মেনে নিতে পারছিলেন না। মঙ্গলবার বার বার তার কথাই শুধু বলছিলেন। সারা দিন অসুস্থ ছিলেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায়ও ভুগছিলেন। রাত ১০টার দিকে তিনি অতিমাত্রায় অসুস্থ হয়ে পড়েন।

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)  রাখা হয়েছে। সকালে বোঝা যাবে তার শারীরিক অবস্থা কী।

আলাউদ্দীন আলী একাধারে একজন সংগীত পরিচালক, সুরকার, বেহালাবাদক ও গীতিকার। ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর, মুন্সিগঞ্জের বিক্রমপুরের টঙ্গিবাড়ী থানার বাঁশবাড়ী গ্রামে তার জন্ম। তার বাবা ওস্তাদ জাদব আলী।

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ