artk
বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২১, ২০১৯ ১০:০৭   |  ৯,ফাল্গুন ১৪২৫
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৮:০১

লক্ষ্মীপুরে অটোকে ট্রাকের ধাক্কা, নিহত ৭

media

লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হয়েছেন।

বুধবার ভোর ৫টার দিকে জেলার মান্দারিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকসার যাত্রী একই পরিবারের শাহ আলম, নাছিমা আক্তার, রোকেয়া বেগম, শামছুন নাহার, রুবেল, আমিত ও আটোরিকশাচালক নুরু। তারা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার জগদিশপুর এলাকার বাসিন্দা।

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। এ ঘটনায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ট্রাক-অটোরিকশায় সংঘর্ষে সাতজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহজান খান বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হচ্ছে। উদ্ধার শেষে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো আবদুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ঢামেকে ৫২ জন ভর্তি, আশঙ্কাজনক ২ জন মিটফোর্ডে ৭০ মৃতদেহ উদ্ধার, আরো থাকতে পারে: আইজিপি বৃহস্পতিবার অমর একুশে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ চকবাজারে ভয়াবহ আগুন, মৃতের সংখ্যা ৬৯ যুক্তরাষ্ট্রকে সতর্ক করে দিলেন পুতিন একুশ আমাদের মাথা নত না করা শিখিয়েছ: প্রধানমন্ত্রী শামীমা বেগমকে নিয়ে এত হইচই কেন? সৌদি-ভারত সম্পর্ক জিনগত: সৌদি যুবরাজ ১২ দেশে ১২ বার বিয়ে! মালয়েশিয়ায় অগ্নিকাণ্ডে বাংলাদেশিসহ ৬ জনের মৃত্যু খালেদা জিয়ার মুক্তি কবে? তোপের মুখে বিএনপি নেতারা ‘শত্রুর চোখে দেখলে সেই চোখ উপড়ে ফেলা হবে’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার খালেদা জিয়াকে জেলে রাখার বিচার হবে: ফখরুল উপজেলায় দ্বিতীয় ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২৪ প্রার্থী শহর পরিচ্ছন্ন রাখতে নাগরিকদেরই সচেতন হতে হবে: সাঈদ খোকন ইভটিজিংয়ের সাজা সূর্যের দিকে তাকিয়ে থাকা! মায়ের প্রেমিককে ছুরি মেরে খুন সড়কে গ্যাস লাইন ফেটে দুই বাসে আগুন সন্ত্রাবাদ সবার জন্যই হুমকি: বিন সালমান ঊনিশেই কোটিপতি! একুশে পদক প্রদান করলেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইনে যুগান্তরের সাংবাদিক গ্রেপ্তার ‘৯৮ শতাংশ হাসপাতাল অগ্নিকাণ্ডের ঝুঁকিতে’ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট ৩১ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান করতে অনুমতির বিষয়ে ভাবছে সরকার : শিক্ষামন্ত্রী ‘খালেদা জিয়া ঘুমাচ্ছেন, তাই হাজির করা যায়নি’ জামায়াতকে আশ্রয় দেয়ার জন্য বিএনপিরও ক্ষমা চাওয়া উচিত: তথ্যমন্ত্রী একাত্তরের ভূমিকার জন্য জামায়াতের ক্ষমা চাওয়া উচিত: নজরুল ইসলাম খান