artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১২:৩৮   |  ২৯,আশ্বিন ১৪২৬
মঙ্গলবার, জানুয়ারি ২২, ২০১৯ ৪:২১

দুর্নীতির অভিযোগে দুদক পরিচালক বরখাস্ত

media

মঙ্গলবার (২২ জানুয়ারি) তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। ফজলুল দুদকের সেগুনবাগিচার প্রধান কার্যালয় কর্মরত ছিলেন।

আসামিদের সঙ্গে গোপন যোগাযোগ এবং অনুসন্ধানের তথ্য ফাঁস করার অভিযোগে পরিচালক ফজলুল হককে সাময়িক বরখাস্ত করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক)।

মঙ্গলবার (২২ জানুয়ারি) তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। ফজলুল দুদকের সেগুনবাগিচার প্রধান কার্যালয় কর্মরত ছিলেন।

দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।

শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী