artk

যশোর প্রতিনিধি

মঙ্গলবার, জানুয়ারি ২২, ২০১৯ ১১:৩৯

বেনাপোলে ৪২ কেজি গাঁজা ৩৬৪ বোতল ফেনসিডিল জব্দ

media

যশোরের বোনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ৪২ কেজি গাঁজা ও ৩৬৪ বোতলসহ এক পাচারকারীকে আটক করেছে। 

যশোর বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক জানান, সোমবার রাত ১০টার দিকে রঘুনাথপুর বিওপির হাবিলদার আফজাল হোসেনের নেতৃত্বে রঘুনাথপুর সীমান্তে অভিযান চালালে পাঁচ-ছয় জনের একটি চোরাকারবারি দল কয়েকটি নেটের ব্যাগ ফেলে পালিয়ে যায়। পরে ব্যাগগুলো তল্লাশি করে ৪২ কেজি গাঁজা জব্দ করা হয়। 

একই সময়ে বেনাপোল বিওপির নায়েক মো. তরিকুল ইসলামের নেতৃত্বে অপর একটি অভিযানে ২৬৪ বোতল ফেনসিডিল জব্দ করা করা হয়। 

জব্দ মাদকদ্রব্যের আনুমানিক মূল্য পাঁছ লাখ পঁচিশ হাজার টাকা। 

রাতে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলা দিয়ে জব্দকৃত মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 

অপরদিকে খুলনা ২১ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, তার ব্যাটালিয়নের অধিভুক্ত দৌলতপুর বিওপির একটি টহল দল সোমবার রাত পৌণে ১২টার দিকে পুটখালী দৌলতপুর গ্রামস্থ খালপাড়া ব্রিজের পাশে অভিযান চালিয়ে একশ বোতল ফেনসিডিলসহ তরিকুল ইসলাম (২৮) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে। 

আটক তরিকুল ইসলাম দৌলতপুর গ্রামের দক্ষিণপাড়া গ্রামের মালেক মোড়লের ছেলে।  

মঙ্গলবার সকালে তার নামে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা